Beef Boycott: গোরুর মাংসের দাম আকাশ ছোঁয়া, বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়

Beef Boycott: গোরুর মাংস বয়কটের ডাক দেওয়া হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। হাজার হাজার নোটিজেন ওইসব বয়কটের ডাক দিয়ে করা পোস্ট শেয়ার করছেন। বয়কটকে সমর্থন করছেন

Updated By: Apr 26, 2024, 08:22 PM IST
Beef Boycott: গোরুর মাংসের দাম আকাশ ছোঁয়া, বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: জিনিসের দাম বেশি! বয়কট করে দাও। কাজও হচ্ছে এই দাওয়াইয়ে। প্রায় এক মাস হতে চলল রোজা শেষ হয়েছে। রমজানের সময় তরমুজের দাম হয়েছিল আকাশ ছোঁওয়া। সেইসময় একটা তরমুদের দাম হয়ে গিয়েছিল  ৬০০-৭০০ টাকা। ফলে সোশ্যাল মিডিয়ায় ডাক দেওয়া হয়েছিল তরমুজ বয়কটের। ওই ডাকে সাড়া দিয়েছিলেন সাধারণ মানুষ। তাতেই কাজ হয়েছিল। হুহু করে দাম কমেছিল তরমুজের। ডিমের ক্ষেত্রেও তাই হয়েছিল। এবার আরও এক বয়কটের ডাক উঠল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-ইলেকটোরাল বন্ডে ১ নম্বর, গুগলে বিজ্ঞাপন দেওয়াতেও দেশের সেরা রাজনৈতিক দল! বিজেপির খরচ....

এমনিতেই গোরুর জন্য ভারতের উপরে নির্ভরশীল বাংলাদেশ। তাই বরাবরই সেখানে গোরুর মাংসের দাম বরাবরই চড়া থাকে। রোজা শুরু হতেই গোরুর মাংসের দাম বেড়েই চলেছে। প্রথমদিকে গরুর মাংস ৭৫০ টাকা কেজি থাকলেও তা ৭৮০ টাকাতেও বিক্রি হয়েছে। অন্যদিকে, গত ১৫ মার্চ গরুর মাংসের দাম ৬৬৪ টাকা বেঁধে দিয়েছে সরকার। তাতে বিন্দুমাত্র ভ্রুক্ষেপ নেই মাংস ব্যবসায়ীদের। এবার এর বিরুদ্ধে সোচ্চার হয়েছে মানুষজন।

এরকম এক পরিস্থিতিতে গোরুর মাংস বয়কটের ডাক দেওয়া হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। হাজার হাজার নোটিজেন ওইসব বয়কটের ডাক দিয়ে করা পোস্ট শেয়ার করছেন। বয়কটকে সমর্থন করছেন। ফলে এনিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.