Nusrat Faria| Zayed Khan: বিদেশে এক ছাতার তলায় জায়েদ-নুসরত, ছবি ঘিরে জল্পনা তুঙ্গে...

Nusrat Faria| Zayed Khan: অস্ট্রেলিয়ায় জায়েদ খানের সঙ্গে দেখা মিলল নুসরত ফারিয়ার। ফারিয়া নিজের ফেসবুকে অস্ট্রেলিয়া সিডনি অপেরা হাউজের তীরে একটি ছবি পোস্ট করেছেন। এক ছাতার নিচে দেখা গেল জায়েদ খান ও নুসরত ফারিয়াকে, এমনকী তাঁদের পোশাকেও রয়েছে রংমিলান্তি।

Updated By: May 7, 2024, 04:49 PM IST
Nusrat Faria| Zayed Khan: বিদেশে এক ছাতার তলায় জায়েদ-নুসরত, ছবি ঘিরে জল্পনা তুঙ্গে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের অন্যতম চর্চিত নায়ক জায়েদ খান(Zayed Khan)। তাঁকে ভাইরাল কিংও বলা হয়। সম্প্রতি শিল্পী সমিতির নির্বাচনে নিপুন ও জায়েদ খানের ঝামেলা নিয়ে কম কথা হয়নি। তবে বাংলাদেশের শিল্পী সমিতি থেকে সরে যাওয়ার পরও বহু কারণে জায়েদ খান এখন ভাইরাল। ফের তিনি খবরের শিরোনামে, জায়েদের সঙ্গে এবার নাম জড়াল আরেক বিতর্কিত নায়িকা নুসরত ফারিয়ার(Nusrat Faria)। 

আরও পড়ুন- Richa Chadha: 'যারা ভ্যাজাইনা থাকলেই নিজেকে নারীবাদী ভাবে, তারাই সমাজ নষ্টের কারণ', বিতর্কে রিচা

গত মাসের শেষ সপ্তাহে অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনি গিয়েছেন জায়েদ খান ও নুসরত ফারিয়া। এই প্রথম বার ফারিয়া ও জায়েদ খানকে এক সঙ্গে দেখা গেল। ফারিয়া নিজের ফেসবুকে অস্ট্রেলিয়া সিডনি অপেরা হাউজের তীরে একটি ছবি পোস্ট করেছেন। সেই পোস্টে এক ছাতার নিচে দেখা গেল জায়েদ খান ও নুসরত ফারিয়াকে। ছবিতে দেখা যায় দুজনেই ম্যাচিং করে কালো রঙের পোশাক পরেছেন। ছাতা হাত দিয়ে ধরে রেখেছে ফারিয়া। সেই ছাতার নিচে জায়েদ। ছবির ক্যাপশনে নুসরত ফারিয়া লিখেছেন, ‘ভাই আমরা সিডনিতে আছি’।

এদিকে জায়েদের সঙ্গে ফারিয়ার ছবি দেখে একদিকে যেমন খুশি ভক্তরা, অন্যদিকে হাসি-ঠাট্টায় মেতেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘নতুন জুটি হলে ভালোই লাগবে।’ কেউ বা লিখেছেন, ‘শেষমেশ জায়েদ খানের সাথে আপনি? এটাই যেন শেষ শো হয় এবং জায়েদের সঙ্গে যেন কোনো মুভি না হয়।

আরও পড়ুন- Kanchan Mullick Birthday: বিয়ের পর কাঞ্চনের প্রথম জন্মদিন, সারপ্রাইজ গিফট শ্রীময়ীর...

জানা যাচ্ছে যে অস্ট্রেলিয়ায় তাঁরা একমঞ্চে একাধিক শো করছেন অর্থাত্ কাজের সূত্রেই তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে। কাজের বাইরে দুজনই মেলবোর্ন, সিডনি ঘুরে বেড়াচ্ছেন। দেশটির বিভিন্ন স্থানে একসঙ্গে তোলা ছবিও নিজেদের ফেসবুকে পোস্ট দিয়েছেন। অস্ট্রেলিয়া সফর নিয়ে জায়েদ খান বলেন, ‘অস্ট্রেলিয়ায় বেশ কয়েকটি শোতে পারফর্ম করতে এসেছি। এখানে দারুণ সময় কাটছে। আগামী কয়েক মাস বিদেশের শো নিয়েই ব্যস্ত থাকব। অস্ট্রেলিয়ায় শো শেষ করে ১০ মে দেশে ফেরার পরিকল্পনা রয়েছে।’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.