MS Dhoni: দীর্ঘ বছরের চেনা ছক ভেঙেই 'ঘোর কলি'! চরম ধোনিভক্তই এখন রাতারাতি কট্টর সমালোচক!

Irfan Pathan slams MS Dhoni For Doing This Bizarre First After 18 Years Of T20 Debut PBKS vs CSK: এমএস ধোনির চরম সমালোচক হয়ে উঠলেন ইরফান পাঠান। সাফ জানিয়ে দিলেন এভাবে চলতে পারে না!

Updated By: May 5, 2024, 08:34 PM IST
MS Dhoni: দীর্ঘ বছরের চেনা ছক ভেঙেই 'ঘোর কলি'! চরম ধোনিভক্তই এখন রাতারাতি কট্টর সমালোচক!
ধোনির সমালোচনায় পাঠান!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যেখানে চলতি আইপিএলে (IPL 2024) ২৫০ রানের বেশি করেও নিস্তার নেই, সেখানে একটা টিম প্রথমে ব্য়াট করে যদি দেড়শো প্লাস স্কোর করে, তাহলে কি তাদের পক্ষে আর জেতা সম্ভব? বাকিদের জন্য় কাজটা ভীষণ কঠিন হলেও, চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) জন্য মনে হয় ঠিক ততটা কঠিন নয়। রবিবার ধরমশালার এইচপিসিএ স্টেডিয়ামে পাঁচবারের চ্য়াম্পিয়ন টিম ঠিক সেটাই করে দেখাল পঞ্জাব কিংসের বিরুদ্ধে (Punjab Kings)। ১৬৭ রান করেও ইয়েলো আর্মি ২৮ রানে ম্য়াচ জিতল! আর এই ম্য়াচে এমন এক দৃশ্য় দেখা গিয়েছে, যা আগে কখনও দেখা যায়নি। কিংবদন্তি এমএস ধোনি (MS Dhoni) যে পজিশনে ব্য়াট করতে নামলেন এবং তারপর যা ঘটল, তা নিয়ে চরম সমালোচনা করেছেন ধোনিভক্ত প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার ইরফান পাঠান (Irfan Pathan)। যিনি চলতি লিগে কাজ করছেন ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে।

আরও পড়ুন: PBKS vs CSK | IPL 2024: চেন্নাই জানে জাদেজার মানে, ১৬৭ রানই হয়ে গেল প্রীতিদের পাহাড়!

ধোনি এদিন নয় নম্বরে ব্য়াট করতে নেমেছিলেন। সেই ২০০৪ সালে ধোনির টি-২০ অভিষেক। তবে থেকে ধোনি ৩,৪,৫,৬,৭ ও ৮ নম্বরে ব্য়াট করে এসেছেন। সে দেশের জার্সি হোক বা আইপিএল। তবে কখনও তিনি নয়ে ব্য়াট করেননি। গত আইপিএলে ধোনি আটে ব্য়াট করেছেন। তবে এদিন হর্ষল প্যাটেলের স্লোয়ার ইয়র্কারে  প্রথম বলেই ক্লিন বোল্ড হয়ে যান ধোনি। ধোনি এই প্রথম এবারের আইপিএলে 'গোল্ডেন ডাক' (প্রথম বলেই আউট) হলেন। ইপিএল ইতিহাসে এই নিয়ে চতুর্থবার গোল্ডেন ডাক হলেন তিনি। 

খেলার ফাঁকে পাঠান বলেন, 'দেখুন আমি মনে করি, এমএস ধোনির নয়ে ব্য়াট করা সিএসকে-র জন্য় কোনও কাজে লাগবে না। দলের কোনও উপকার হবে না। আমি জানি ওর ৪২ বছর বয়স। কিন্তু ধোনি দারুণ ফর্মে আছে। ওর আরও দায়িত্ব নিয়ে ব্য়াটিং অর্ডারে উপরের দিকে ব্য়াট করা উচিত। অন্তত চার-পাঁচ ওভার খেলুক। শেষ ওভার বা শেষের দুই ওভার ও ব্য়াট করলে, সিএসকে দীর্ঘমেয়াদি ভাবে উপকৃত হবে না। এটা হতে পারে যে, সিএসকে এবার প্লেঅফে কোয়ালিফাই করে গেল বাকি ম্য়াচগুলির মধ্য়ে ৯০ শতাংশ ম্য়াচ জিতে। কিন্তু দলের প্রকৃত একজন সিনিয়র। ওকে উপরে ব্য়াট করতেই হবে। ও কয়েকবার যেটা করেছে, ও সেটা বারবার করতে পারবে না। মানছি যে, মুম্বইয়ের বিরুদ্ধে ও শেষে নেমে দারুণ প্রভাব ফেলেছিল। তবে যখন দলের দরকার তখন শার্দূল ঠাকুরকে ওর আগে নামাতে পারে না ধোনি। আপনি দেখবেন না যে, ধোনি নয়ে নেমে মারতে পারছে। ওদিরে সমীর রিজভিও প্য়াড-আপ করে বসেছিল ১৫ নম্বর ওভারে। সিএসকে-র এই ব্য়াপারটা নিয়ে একটু ভাবতে হবে। কেউ এসে ধোনিকে বলুক কাম অন ধোনি, তুমি চার ওভার অন্তত ব্য়াট করো।' দেখা যাক আগামী ম্য়াচে ধোনি কত নম্বরে ব্য়াট করেন!

আরও পড়ুন: WATCH | Bajrang Punia: আচমকাই নির্বাসিত বজরং! এবার অনিশ্চিত অলিম্পিক্স, কী সাফাই কুস্তিগিরের?

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.