PBKS vs CSK | IPL 2024: চেন্নাই জানে জাদেজার মানে, ১৬৭ রানই হয়ে গেল প্রীতিদের পাহাড়!

CSK Beats PBKS by 28 runs in Dharamshala PBKS vs CSK in IPL 2024: ১৬৭ রান তাড়া করতে পারল না পঞ্জাব। হেরে গেল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে।  

Updated By: May 5, 2024, 07:32 PM IST
 PBKS vs CSK | IPL 2024: চেন্নাই জানে জাদেজার মানে, ১৬৭ রানই হয়ে গেল প্রীতিদের পাহাড়!
হেরেই গেল প্রীতির টিম!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যেখানে চলতি আইপিএলে (IPL 2024) ২৫০ রানের বেশি করেও নিস্তার নেই, সেখানে একটা টিম প্রথমে ব্য়াট করে যদি দেড়শো প্লাস স্কোর করে, তাহলে কি তাদের পক্ষে আর জেতা সম্ভব? বাকিদের জন্য় কাজটা ভীষণ কঠিন হলেও, চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) জন্য মনে হয় ঠিক ততটা কঠিন নয়। রবিবার ধরমশালার এইচপিসিএ স্টেডিয়ামে পাঁচবারের চ্য়াম্পিয়ন টিম ঠিক সেটাই করে দেখাল পঞ্জাব কিংসের বিরুদ্ধে (Punjab Kings)। ১৬৭ রান করেও ইয়েলো আর্মি ২৮ রানে ম্য়াচ জিতল!

আরও পড়ুন: ধোনির স্টাম্প উড়িয়েও কেন ছিলেন নীরব? উত্তরে হৃদয় জিতলেন ১১.৭৫ কোটির পেসার

এদিন টস হেরে প্রথমে ব্য়াট করেন রুতুরাজ গায়কোয়াড়রা। রাহুল চাহার ও হর্ষল প্য়াটেলের দাপটে চেন্নাই মাত্র ৯ উইকেটে ১৬৭ রানে গুটিয়ে যায়। স্কোরবোর্ডই বলে দিচ্ছে যে, ব্য়াটিংয়ে চরম ভরাডুবি হয়েছে চেন্নাইয়ের। রুতুরাজ (২১ বলে ৩২) ও ড্য়ারেল মিচেলের (১০ বলে ৩০) থার্টি প্লাস ইনিংসের পর যদি রবীন্দ্র জাদেজা ২৬ বলে ৪৩ রানের ইনিংস না খেলতেন, তাহলে চেন্নাইয়ের কপালে চরম দুর্ভোগ ছিল। কারণ দলের বাকি ব্য়াটারদের রান আর বলার মতো নয়। এদিন পঞ্জাবের হয়ে দারুণ বল করলেন রাহুল চাহার ও হর্ষল। দুয়ে মিলে তিন উইকেট করে নিয়ে চেন্নাইয়ের হাফ ডজন ব্য়াটারকে গিলে ফেলেন। 

মাত্র ১৬৭ রানে ভর করেও দুরন্ত জয় ছিনিয়ে নিল সিএসকে। ব্য়াটে কামাল করার পরেও বল হাতে জ্বলে উঠলেন জাদেজা। ম্য়াচের সেরা তুলে নেন তিন উইকেট। যদিও শুরুতে তুষার পাণ্ডের দুই উইকেট তুলে চেন্নাইকে চালকের আসনে বসিয়ে দেন। বলতে হবে সিমারজিৎ সিংয়ের কথাও। পঞ্জাবের মিডল অর্ডার ধসিয়ে দিতে তিনি নেন জোড়া উইকেট। পঞ্জাব এই রান তাড়া করতে নেমে এমন খেলা খেলল, দেখে মনে হচ্ছিল যে, তাঁদের ১৬৭ নয়, ২৬৭ রান তাড়া করতে বলা হয়েছিল। কোনও পার্টনারশিপই এদিন করতে পারেননি প্রীতির টিমের ব্য়াটাররা। দলের সর্বাধিক রান ওপেনার প্রভসিমরণ সিংয়ের। ২৩ বলে করেছিলেন ৩০ রান। শেষ পর্যন্ত পঞ্জাব ২০ ওভার ব্য়াট করে মাত্র ১৩৯টি রানই তুলতে পেরেছে। ১১ ম্য়াচে ১২ পয়েন্ট নিয়ে সিএসকে এই মুহূর্তে লিগ তালিকায় তিনে। শেষ চারের রাস্তায় নিজেদের ভীষণ ভাবেই রেখে দিলেন রুতুরাজরা।

আরও পড়ুন: WATCH | MS Dhoni: ১০৩ বছরের 'তরুণ' ধোনি বলতে অজ্ঞান! চোখে জল আনা কাজ 'ভক্তের ভগবান'-এর

 

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.