Swati Maliwal Case: স্বাতী মালিওয়ালকে হেনস্থাকাণ্ড! গ্রেফতার কেজরিওয়ালের সহযোগী বিভব কুমার

Personal Secretary of Delhi CM Arvind Kejriwal: মুখ্যমন্ত্রী আবাস থেকে তাঁকে সিবিল লাইন থানায় নিয়ে যাওয়া হয়। দিল্লি পুলিস সূত্রের খবর, স্বাতী মালিওয়ালের অভিযোগের ভিত্তিতেই বিভবকে গ্রেফতার করা হয়েছে। দিল্লি পুলিসের অতিরিক্ত ডিসিপি এবং এসিপির নেতৃত্বে একটি দল মুখ্যমন্ত্রীর বাসভবনে যান। 

Updated By: May 18, 2024, 02:25 PM IST
Swati Maliwal Case: স্বাতী মালিওয়ালকে হেনস্থাকাণ্ড! গ্রেফতার কেজরিওয়ালের সহযোগী বিভব কুমার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অরবিন্দ কেজরিওয়ালের ব্যক্তিগত সচিব বিভব কুমারকে গ্রেফতার করল দিল্লি পুলিস। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সরকারি বাসভবন থেকে শনিবার তাঁকে গ্রেফতার করা হয়। সেই সময় ওই বাড়িতে সদ্য দেশে ফেরা আম আদমি পার্টির রাজ্যসভা সদস্য রাঘব চাড্ডাও ছিলেন। শনিবারই আদালতে পেশ করে হেফাজতে চাইবে পুলিস। স্বাতী মালিওয়ালের মেডিকেল রিপোর্ট প্রকাশ্যে। একাধিক চোটের উল্লেখ। সাংবাদিক সম্মেলন করে গভীর ষড়যন্ত্রের অভিযোগ আপের। 

আরও পড়ুন, UP News: নির্মম খুনের পর মৃত স্ত্রীর সঙ্গে সেলফি! যোগীরাজ্য যুবকের হাড়হিম 'কীর্তি'...

মুখ্যমন্ত্রী আবাস থেকে তাঁকে সিবিল লাইন থানায় নিয়ে যাওয়া হয়। দিল্লি পুলিস সূত্রের খবর, স্বাতী মালিওয়ালের অভিযোগের ভিত্তিতেই বিভবকে গ্রেফতার করা হয়েছে। দিল্লি পুলিসের অতিরিক্ত ডিসিপি এবং এসিপির নেতৃত্বে একটি দল মুখ্যমন্ত্রীর বাসভবনে যান। তাঁকে কিছুক্ষণ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়। বিভব কুমার বলেন, তিনি তদন্তে পূর্ণ সহযোগিতা করবেন। 

আম আদমি পার্টির রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়ালও সিসিটিভি নিয়ে অভিযোগের পর তদন্ত জোরদার করেছে দিল্লি পুলিস ৷ দিল্লির মুখ্যমন্ত্রীর বাসভবনে সিসি ক্যামেরার ফুটেজগুলিকে বিকৃত করা হচ্ছে বলে অভিযোগ করেন স্বাতী ৷ দিল্লি মহিলা কমিশনের প্রাক্তন চেয়ারম্যান তথা আম আদমি পার্টির রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়ালকে মারধর করার অভিযোগ রয়েছে বিভবের বিরুদ্ধে। সেই নিয়ে দিল্লি পুলিসের কাছে অভিযোগ দায়ের করেন স্বাতী, তার পরই শনিবার বিভবকে গ্রেফতার করা হল।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় কেজরিওয়ালের বাসভবনের বাইরের একটি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ওই ভিডিও-য় মুখ্যমন্ত্রীর বাসভবনের কর্মীদের সঙ্গে স্বাতীর বচসার দৃশ্য ধরা পড়েছে। পুলিসকে স্বাতী জানিয়েছেন, গত ১৩ মে কেজরিওয়ালের বাসভবনে গেলে তাঁর উপর চড়াও হন বিভব। তাঁর বুকে, পেটে এবং তলপেটে লাথি মারেন। অন্যদিকে, বিভব কুমারও পাল্টা স্বাতী মালিওয়ালের বিরুদ্ধে অভিযোগ করেন জোর করে বিনা অনুমতিতে কেজরিওয়ালের বাড়িতে ঢুকেছিলেন তিনি। 

আরও পড়ুন, Haryana Bus Fire: চলন্ত বাসে ভয়ংকর আগুন! জীবন্ত দগ্ধ ৮ তীর্থযাত্রী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.