Virender Sehwag | R Ashwin: 'পরের বার নিলামে অবিক্রীত থাকবে, দলে জায়গাই হবে না ওর'!

R Ashwin Might Go Unsold In IPL 2025 Auction SaysVirender Sehwag: বীরেন্দ্র শেহওয়াগ এবার বেনজির আক্রমণ করলেন আর অশ্বিনকে।  সাফ বলে দিলেন যে, পরেরবার কোনও দল পাবেন না কিংবদন্তি অফ-স্পিনার।  

Updated By: Apr 29, 2024, 07:53 PM IST
Virender Sehwag | R Ashwin: 'পরের বার নিলামে অবিক্রীত থাকবে, দলে জায়গাই হবে না ওর'!
বীরু ধুয়ে দিলেন অশ্বিনকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) চলতি আইপিএলে (IPL 2024) অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে। ন'টি ম্যাচের মধ্যে আটটিতেই জয়। লিগে গর্জন করছেন সঞ্জু স্য়ামসনরা। তবে দলের চিন্তার নির্দিষ্ট একটি কারণ রয়েছে। তা হল দলের কিংবদন্তি বোলিং স্পিনার আর অশ্বিনের  (R Ashwin) ফর্ম। অশ্বিন, যে কোনও আইপিএল দলের সম্পদ। তবে তাঁকে এই মরসুমে খুঁজে পাওয়া যাচ্ছে না। নয়ের ইকোনমি রেটে আট ম্য়াচে মাত্র দুই উইকেট পেয়েছেন। এদিকে, অশ্বিন বলেছেন যে, 'উইকেট নেওয়া টি-টোয়েন্টি ক্রিকেটে অপ্রাসঙ্গিক হয়ে উঠেছে'! প্রাক্তন ভারতীয় তারকা বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag) এবার অশ্বিনকে ধুয়ে দিয়েছেন।

আরও পড়ুন: IPL 2024 TOP 5 WAGs: কেউ 'বার্বি ডল', কারোর আগুন অনর্গল! চিনুন পাঁচ ক্রিকেটারের বিস্ফোরক স্ত্রীদের

এক স্পোর্টল ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে বীরু বলেন, 'কেএল রাহুলও একই কথা বলেছিল ওর ব্য়াটিংয়ের ক্ষেত্রে। এবার অশ্বিন বলছে নিজের বোলিংয়ের ব্যাপারে। অশ্বিন বলছে উইকেট পেলেই হল, স্ট্রাইক রেট কোনও ইস্য়ু নয়। ওর যদি পরিসংখ্য়ান ভালো না থাকে, তাহলে পরেরবার হয়তো নিলামে অবিক্রীত থাকবে। যখন নিলামে কেউ কোনও বোলারকে নেবে, সে এই প্রত্য়াশা করবে যে, সে ২৫-৩০ রান হজম করবে নাকি দু'তিনবার ম্য়াচের সেরা হবে? ওর প্রতিদ্বন্দ্বিদের কথা ধরুন। চাহাল বা কুলদীপ, সবাই উইকেট পাচ্ছে। ও ভাবছে যে, ও অফ স্পিন করলে যে কেউ মারবে। সে কারণেই ক্য়ারাম বল করছে। আর এই কারণে উইকেট পাচ্ছে না। কিংবা ও বিশ্বাস করে যে, অফ স্পিন বা দুসরা করবে। তাতে বেশি করে উইকেট পাবে। এটাই ওর মানসিকতা। যদি আমার বোলার রান বাঁচায় আর উইকেট না পায়, তাহলে দলে জাগা পাবে না।'

২০০৮ সালে অশ্বিনের আইপিএল অভিষেক হয়। তারপর থেকে তিনি নিয়মিত এই লিগ খেলছেন। দেশের কিংবদন্তি বোলার চেন্নাই, পুণে, পঞ্জাব ও দিল্লি ঘুরে এখন খেলছেন রাজস্থানে।

আরও পড়ুন: Virat Kohli On Strike Rate Critics: '১৫ বছর ধরে এমনিই...'! বিস্ফোরক কোহলি, মুখ বন্ধ করে দিলেন সমালোচকদের

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.