Roadside Tea Stall: রাত ১১টার পর বন্ধ করে দিতে হবে রাস্তার ধারের চায়ের দোকান, নির্দেশ পুলিস কমিশনারের

পুলিসের কমিশনার আরও বলেন, কোনো দুষ্কৃতী গোষ্ঠী যাতে কোনও প্রকার দুস্কর্ম করতে না পারে, সেদিকে সবাইকে সতর্ক থাকতে হবে। আতঙ্ক সৃষ্টিকারী কোনও কাজ যেন মহানগর এলাকায় না হয়, সেদিকেও সবার সজাগ দৃষ্টি রাখতে হবে

Updated By: Apr 29, 2024, 02:48 PM IST
Roadside Tea Stall: রাত ১১টার পর বন্ধ করে দিতে হবে রাস্তার ধারের চায়ের দোকান, নির্দেশ পুলিস কমিশনারের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাত বাড়লেই খরব আসছে চুরি, ছিনতাই, রাহাজানির। এনিয়ে ব্যতিব্যস্ত ঢাকা পুলিস। বিষয়টি নিয়ে সরব বিভিন্ন মহল। ফলে বিষয়টি নিয়ে যথেষ্টই চাপে পুলিস। এরকম এক পরিস্থিতিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার হাবিবুর রহমান রাস্তার ধারের ছোট দোকান ও চায়ের দেকানগুলির উপর নজরদারি বাড়াতে নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন-সুপ্রিম কোর্টে সন্দেশখালিকাণ্ডে বড় ধাক্কা রাজ্যের!

রবিবার ঢাকার রাজারবাগে বাংলাদেশ পুলিস অডিটোরিয়ামে মাসিক অপরাধ পর্যালোচান বৈঠক বসে। সেখানেই হাবিবুর রহমান সংবাদমাধ্যমে বলেন, অনেকসময় দেখা যায় রাস্তার ধারের অস্থায়ী দোকানগুলিতে রাতভর আড্ডা দেয় অপরাধীরা। আর সুযোগ পেলেই চুরি ছিনতাই করে। ফলে রাস্তার পাশের বিড়ি, পান ও চায়ের দোকানগুলি রাত ১১টার পর বন্ধ করে দিতে হবে। রাস্তায় পুলিসের স্টিকার লেখা কোনও গাড়ি দেখলেই কর্তব্যরত পুলিসকে অবশ্যই তাকে যাচাই করতে হবে। গাড়িতে পুলিসের স্টিকার বা ডিএমপির লোগো সম্বলিত স্টিকার লাগিয়ে চোররা যাতায়াত করছে বলে খবর পাওয়া যাচ্ছে।

ঢাকা পুলিসের কমিশনার আরও বলেন, কোনো দুষ্কৃতী গোষ্ঠী যাতে কোনও প্রকার দুস্কর্ম করতে না পারে, সেদিকে সবাইকে সতর্ক থাকতে হবে। আতঙ্ক সৃষ্টিকারী কোনও কাজ যেন ঢাকা মহানগর এলাকায় না হয়, সেদিকেও সবার সজাগ দৃষ্টি রাখতে হবে। এ ধরনের অপরাধচক্রের বিরুদ্ধে কঠোর থাকতে হবে। ট্রাফিক নিয়ন্ত্রণ ট্রাফিক বিভাগের একার কাজ বলে মনে করল চলবে না। ক্রাইম বিভাগের যাদের সামনে রাস্তায় যান চলাচলে প্রতিবন্ধকতা দেখা যাবে, তিনি সেখানে কাজ করবেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.