Delhi Vada Pav Girl: দামি গাড়ি কিনে মাথা গেল বড়া পাও গার্লের? রাস্তায় চুলোচুলি করে ফের ভাইরাল!

Viral Video Of Delhi Vada Pav Girl: দিল্লির বড়া পাও গার্ল চন্দ্রিকা গেরা দীক্ষিত। বিলাসবহুল গাড়ি কেনার পর ফের শিরোনামে চন্দ্রিকা। ভরা রাস্তায় কোমর বেঁধে ঝগড়া করতে দেখা যায় তাঁকে। সঙ্গে ছিলেন তাঁর মাও। ঝগড়া বাড়তে বাড়তে হাতাহাতিতেও পৌঁছে যায়।

Updated By: May 14, 2024, 04:07 PM IST
Delhi Vada Pav Girl: দামি গাড়ি কিনে মাথা গেল বড়া পাও গার্লের? রাস্তায় চুলোচুলি করে ফের ভাইরাল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লির বড়া পাও গার্ল চন্দ্রিকা গেরা দীক্ষিত। নিজের ব্যবসায়ীক জীবন সংগ্রামে জনসমক্ষে এনে ভাইরাল হয়ে যান এই মহিলা। সেই ভাইরাল ভিডিয়োর মাধ্যমে ইতোমধ্যে বিশাল খ্যাতিও অর্জন করেছেন তিনি। তবে, চন্দ্রিকা তাঁর জনপ্রিয়তার পাশাপাশি, নানান চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয় তাঁকে। সম্প্রতি চন্দ্রিকার আরও এক ভিডিয়ো নেটপাড়ায় শোরগোল ফেলে দিয়েছে। সেখানে দেখা যাচ্ছে, তিনি এবং তাঁর মা দিনেদুপুরে রাস্তার মাঝে ঝগড়া করছেন।

ভাইরাল হওয়া ভিডিয়োটিতে, চন্দ্রিকাকে ঘিরে ভিড় জমে গিয়েছে। তারই মাঝে তিনি বীভৎস চিৎকার চেঁচামি করছেন। তাঁর সেই কাণ্ডকারখানা অনেক লোকেরা রেকর্ড করেছেন। অন্যদিকে, তাঁর মাকে স্কুটিতে বসে তাঁকে ঝগড়ায় সমর্থন করতে দেখা যায়। যাদেরকে লড়াইটি রেকর্ড করতে দেখা যায় তাদের দিকে চিৎকার করতে দেখা যায় চন্দ্রিকাকে।

আরও পড়ুন:Narendra Modi: দশাশ্বমেধ ঘাটে গঙ্গাপুজো, গঙ্গাবক্ষে সাক্ষাৎকার! মনোনয়ন জমা মোদীর...

চন্দ্রিকার মা ওই ব্যক্তিকে বলছেন, যে আপনাকে পাঠিয়েছে তাঁর ভিডিয়ো করুন।  হট্টগোলের সময় তাঁকে গালিগালাজ করতেও শোনা যায়। কিছুক্ষণের মধ্যে, তিনি স্কুটি করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সে চলে যাওয়ার সময় ভিড়ে দাঁড়িয়ে থাকা লোকেরা হাসতে থাকে।

শুধু তাই নয়, চন্দ্রিকা একজন মহিলার সঙ্গে শারীরিক লড়াইয়ে লিপ্ত হতে দেখা যায়। এমনকী তাদের দুজনকেই চিৎকার করতে এবং একে অপরের উপর আক্রমণ শুরু করতে দেখা যায়। কিছুক্ষণ পর কিছু পুরুষ তাদেরকে থামায়। ভিডিয়োটি নেটপাড়ায় নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। তবে ঘটনাটি কখন এবং কোথায় ঘটেছে তা জানা যায়নি। এছাড়াও, ভাইরাল ভিডিয়োতে লড়াইয়ের সঙ্গে জড়িত কোনও পক্ষের বিরুদ্ধে কোনও আইনি ব্যবস্থা নেওয়া হয়েছিল কিনা সে সম্পর্কে কোনও নিশ্চিত রিপোর্ট পাওয়া যায়নি।

এই মাসের শুরুতেও চন্দ্রিকাকে মেজাজ হারাতে দেখা যায়। তিনি তাঁর দোকানে কাস্টমারদের উপর চিৎকার করতে দেখা যায়। ভিডিয়োতে দেখা যায়, তিনি গ্রাহকদের দুটি লাইন মেনে চলার জন্য অনুরোধ করেছিলেন। তিনি এমনকি যারা লাইন মানছেন না তাদের পরিষেবা প্রত্যাখ্যান করার হুমকি দেন। 

আরও পড়ুন:Uttar Pradesh: বাজার করতে গিয়ে গুলিতে ঝাঁঝরা সাংবাদিক, ভোটের দিন যোগীরাজ্যে...

কিছুদিন আগেই দিল্লির রাস্তায় তাঁকে বিলাসবহুল গাড়ি চালাতে দেখা গিয়েছে চন্দ্রিকাকে।  ভিডিয়োতে দেখা গিয়েছে, চন্দ্রিকা সাদা ফোর্ড মুস্তাংগ-এর চারপাশে লোকজন ভিড় করে দাঁড়িয়ে আছে। এক ব্যক্তি সেই দৃশ্য ক্যামেরায় রেকর্ড করছিলেন। তারপর তিনি ওই বিলাসবহুল গাড়ির ডিকি খোলেন। সেখানে শুয়ে ছিলেন চন্দ্রিকা। হাতে ছিল তাঁর এক প্লেট বড়া পাও।

চন্দ্রিকা গেরা দীক্ষিত যিনি আগে হলদিরামে কাজ করেছিলেন। তাদের ছেলের স্বাস্থ্যের অবনতি হওয়ার পর, চন্দ্রিকা এবং তার স্বামী তাদের চাকরি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। দুজনেই এখন বড়া পাওর স্টল বসিয়ে ছিলেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.