Nitish Rana Birthday: শরীর ছুঁয়ে অন্তরঙ্গ তাঁরা! নীতীশকে আঁকড়ে সুন্দরী, কোন তারকা ক্রিকেটারের বোন ইনি?

Shahneel Gill Wishes Nitish Rana On His Birthday: নীতীশ রানার জন্মদিনে আলাদা ভাবে নজর কাড়লেন এক সুন্দরী। কে তিনি? কী তাঁর পরিচয়? জানতে চোখ বুলিয়ে নিন এই প্রতিবেদনে। 

Updated By: Dec 27, 2023, 09:04 PM IST
Nitish Rana Birthday: শরীর ছুঁয়ে অন্তরঙ্গ তাঁরা! নীতীশকে আঁকড়ে সুন্দরী, কোন তারকা ক্রিকেটারের বোন ইনি?
নীতীশ পা দিলেন ৩০ বছরে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders, KKR) ভাইস-ক্যাপ্টেন নীতীশ রানা ৩০ বছরে পা দিলেন (Nitish Rana 30th Birthday) বুধবার। খুব স্বাভাবিক ভাবেই দিল্লির ভারতীয় ব্য়াটার সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভেসে গিয়েছেন। তবে বিশেষ একজনের সঙ্গে নীতীশের ছবি ভাইরাল হয়ে গিয়েছে। ছবিতে দেখা যাচ্ছে যে, নীতীশের গালে গাল ঠেকিয়ে পাউট করে একটি সেলফি পোস্ট করেছেন এক সুন্দরী। ক্য়াপশন দিয়েছেন 'হ্য়াপি বার্থডে বাগস'। অনেকেই এই রহস্য়ময়ীর ইনস্টা স্টোরিতে, এই সেলফি দেখে প্রশ্ন করেছেন যে, কে এই সুন্দরী কন্যা। নীতীশের সঙ্গে খুব আবেগি সেলফি যিনি পোস্ট করেছেন, তাঁর পরিচয় শাহনীল গিল (Shahneel Gill)। যিনি ভারতের তারকা ওপেনার শুভমন গিলের (Shubman Gill) বোন। শুভমন ও তাঁর বোনের সঙ্গে নীতীশের দারুণ সম্পর্ক। শাহনীলের ইনস্টায় ঢুঁ মারলেই দেখা যাবে যে, নীতীশের সঙ্গে তাঁর একাধিক ছবি রয়েছে। 

আরও পড়ুন: KC Cariappa: ভালোবাসা-সেক্স-ধোকা, ড্রাগস-মদ-গর্ভপাত, আচমকাই অন্ধকারে আইপিএল তারকা!

শাহনীল যেমন সুন্দরী, তেমনই স্টাইলিশ। ছবি-রিলসে মাতিয়ে রাখেন ইনস্টাগ্রাম। ৩ লক্ষ ২৬ হাজার ফলোয়ার্স তাঁর। শাহনীল ঘুরতে যাওযার ছবি থেকে শুরু করে পার্টি করার ছবি পোস্ট করেন। তাঁর জীবনের প্রতিচ্ছবিই পাওয়া যায় ইনস্টায়।  শুভমন মাঠে থাকলেই, গ্যালারিতে থাকেন শাহনীল। আইপিএলেও তাঁকে নিয়মিত পাওয়া যায় গ্য়ালারিতে। প্রাচ্য থেকে প্রাশ্চাত্য। সবরকমের পোশাকই পরেন শাহনীল। নিজের একটা আলাদা স্টাইল স্টেটমেন্ট তৈরি করে ফেলেছেন।  শুধু নীতীশই নয়, রিঙ্কু সিং ও ঋষভ পন্থের সঙ্গেও শাহনীলের দারুণ বন্ধুতা।  

কেকেআরে অধিনায়ক হিসেবে ফিরেছেন শ্রেয়স আইয়ার। গতবছর শ্রেয়স চোটের জন্য় খেলতে পারেননি পুরো আইপিএল। তাঁর পরিবর্তে কেকেআর অধিনায়কত্বের গুরুদায়িত্ব তুলে দিয়েছিল নীতীশের হাতে। নীতীশের নেতৃত্বে কেকেআর ১৪ ম্য়াচে ১২ পয়েন্ট তুলে লিগ তালিকায় সাতে শেষ করেছিল। শ্রেয়স চোট সারিয়ে এশিয়া কাপের হাত ধরে ক্রিকেটে ফিরেছেন। বিশ্বকাপেও ছিলেন দারুণ ফর্মে। ১১ ইনিংসে করেছিলেন ৫৩০ রান। হাঁকান দু'টি সেঞ্চুরিও। চব্বিশের আইপিএল যুদ্ধে নেতা শ্রেয়স। তাঁর ডেপুটি হিসেবে থাকছেন নীতীশ।

আরও পড়ুন: Hardik Pandya: দু'কোটির চারচাকায় প্রবেশ, পথে কুর্নিশ অশ্বারোহী বাহিনীর, রাজকীয় অভ্যর্থনায় হার্দিক

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.