KC Cariappa: ভালোবাসা-সেক্স-ধোকা, ড্রাগস-মদ-গর্ভপাত, আচমকাই অন্ধকারে আইপিএল তারকা!

KC Cariappa Exposes Ex-Girlfriend In Shocking Drug Use Video Ahead Of IPL 2024: একেবারে অক্রিকেটীয় কারণেই এবার খবরের শিরোনামে কেসি কারিয়াপ্পা। প্রাক্তন আইপিএল তারকার জীবনে এখন মহাপ্রলয়।  

Updated By: Dec 27, 2023, 07:43 PM IST
KC Cariappa: ভালোবাসা-সেক্স-ধোকা, ড্রাগস-মদ-গর্ভপাত, আচমকাই অন্ধকারে আইপিএল তারকা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কোনগান্ডা চারামান্না কারিয়াপ্পা (Konganda Charamanna Cariappa), ওরফে কেসি কারিয়াপ্পা (KC Cariappa)। ২৯ বছর বয়সি ছ'ফুটের মিস্ট্রি স্পিনার ঘরোয়া ক্রিকেটের পরিচিত মুখ। কর্ণাটকের লেগ স্পিনার কলকাতা নাইট রাইডার্স ( Kolkata Knight Riders), পঞ্জাব কিংস (Punjab Kings) ও রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) হয়ে আইপিএল মাতিয়েছেন। কারিয়াপ্পা এবার প্রণয় ঘটিত কারণে বিরাট বিতর্কে জড়িয়ে পড়লেন। এক্স গার্লফ্রেন্ডের (নাম দিব্য়া বলেই জানা যাচ্ছে) বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন। পাল্টা অভিযোগ করেছেন প্রাক্তনও। আর এই বিতর্কের মাঝেই, কারিয়াপ্পা একটি ভিডিয়ো প্রকাশ করেছে। যেখানে দেখা যাচ্ছে তাঁর প্রাক্তন বান্ধবী ড্রাগস নিচ্ছেন! কারিয়াপ্পা বান্ধবীর বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করেছেন। স্পিনারের অভিযোগ যে, তাঁর বান্ধবী শুধুই মাদকাসক্ত নয়, অত্যাধিক পরিমাণে মদ্য়পও।  

আরও পড়ুন: Hardik Pandya: দু'কোটির চারচাকায় প্রবেশ, পথে কুর্নিশ অশ্বারোহী বাহিনীর, রাজকীয় অভ্যর্থনায় হার্দিক

অন্য়দিকে বান্ধবীও সংবাদমাধ্য়মের সামনে মুখ খুলেছেন। বান্ধবীর অভিযোগ যে, কারিয়াপ্পাও মাদকাসক্ত। ক্রিকেটার তাঁকে গর্ভবতীও করেছেন। শুধু এই নয়, কারিয়াপ্পা বান্ধবীকে অ্যাবরশন পিল দিয়ে গর্ভপাতের পথেই ঠেলে দিয়েছেন। কারিয়াপ্পা যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন। জানা যাচ্ছে কারিয়াপ্পা ব্রেক-আপ করেছেন তিনটি কারণে। ক্রিকেটারের মতে তাঁর বান্ধবী মাদকাসক্ত, মদ্যপ, এবং অশ্লীল। কারিয়াপ্পার প্রকাশ করা ভিডিয়ো প্রসঙ্গে বেঙ্গালুরুর পুলিস কমিশনার বি দয়ানন্দ জানিয়েছেন, 'যে ভিডিও কন্টেন্ট প্রকাশিত হয়েছে এবং কোথায় প্রকাশিত হয়েছে, তা আমরা পরীক্ষা করে দেখব। পদ্ধতিগত প্রভাবও পরীক্ষা করা হবে. মাদকের উৎস এবং মাদক ব্যবসায়ীর বিবরণও আমাদের তদন্তের একটি অংশ। প্রমাণের ভিত্তিতেই ব্যবস্থা নেওয়া হবে। আমরা আইনি প্রভাবগুলি পরীক্ষা করব এবং সেই অনুযায়ী এগিয়ে যাব'। কারিয়াপ্পা চলতি মাসে লিস্ট এ ক্রিকেট খেলেছেন কর্ণাটকের হয়ে। তারপরেই তাঁর জীবনে উঠেছে ঝড়। 
 
আরও পড়ুন: IPL 2024: ছেঁটে ফেলেছে রাজধানী, কোটির ক্রিকেটার লাখে তিলোত্তমায়! নাইটের মুখে বুক ভাঙার গল্প

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.