Jonny Bairstow: বেয়ারস্টোর ব্যাট গর্জন অব্যাহত, বার্মিংহ্যামে ফের শতরান

পরপর দুই ইনিংসে সেঞ্চুরি বেয়ারস্টোর।  

Updated By: Jul 5, 2022, 05:31 PM IST
 Jonny Bairstow: বেয়ারস্টোর ব্যাট গর্জন অব্যাহত, বার্মিংহ্যামে ফের শতরান
বেয়ারস্টোর ফের শতরান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  এজবাস্টন টেস্টের পঞ্চম তথা শেষ দিন একই সঙ্গে সেঞ্চুরির পথে ছুটছিলেন জো রুট (Joe Root) ও জনি বেয়ারস্টো (Jonny Bairstow)। রুটের শতরানের প্রায় আধ ঘণ্টার মধ্যেই বেয়ারস্টো হাঁকালেন ঝকঝকে সেঞ্চুরি।

এজবাস্টনে পরপর দুই ইনিংসে সেঞ্চুরি করলেন বেয়ারস্টো। প্রথম ইনিংসে করেছিলেন ১৪০ বলে ১০৬ রান।দ্বিতীয় ইনিংসে ১৩৮ বলে ১০০ চলে এল বেয়ারস্টোর। কেরিয়ারের ১১ নম্বর টেস্ট শতরানের স্বাদ পেলেন ইংল্যান্ডের মিডল অর্ডারের বিধ্বংসী ব্যাটার।

শেষ চার টেস্টে এই নিয়ে চারটি শতরান করে ফেললেন তিনি। নটিংহ্যামে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে ১৩৬ রান করেছিলেন। কিউইদের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের দুই ইনিংসে ছিল ১৬২ এবং অপরাজিত ৭১। আর এবার ভারতের বিরুদ্ধেও বিস্ফোরক মেজাজে ব্যাট চালিয়ে করলেন জোড়া শতরান।

গতকাল অর্থাৎ সোমবার এজবাস্টন টেস্টের চতুর্থ দিনে ৩৭৮ রান তাড়া করতে নেমে দারুণ কামব্যাক করেছিল ইংল্যান্ড। দিনের শেষে ৩ উইকেটে ২৬০ রান তুলে নিয়েছিল বেন স্টোকসের দল। তাও মাত্র মাত্র ৫৭ ওভারে এসেছে এই রান। রান রেট ছিল ৪.৫৬। রুট ৭৬ ও বেয়ারস্টো ৭২ রানে অপরাজিত থেকে বুধবার অর্থাৎ এজবাস্টন টেস্টের পঞ্চম তথা শেষ দিনে ব্যাট করতে নেমেছিলেন। দেখতে দেখতে ভারতের বিরুদ্ধে শতরান করে ফেলেন তিনি।

আরও পড়ুন: Joe Root: স্মিথ-কোহলিকে পিছনে ফেলে ২৮ তম টেস্ট সেঞ্চুরি জো রুটের

আরও পড়ুন:  Farokh Engineer: 'ভেবেছিলাম ধোনি করবে...!' পন্থের কীর্তির পর বললেন ইঞ্জিনিয়ার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.