IPL 2024: ছেঁটে ফেলেছে রাজধানী, কোটির ক্রিকেটার লাখে তিলোত্তমায়! নাইটের মুখে বুক ভাঙার গল্প

India Pacer On IPL Team Releasing Him Ahead Of Auction: চেতন সাকারিয়া জানালেন যে, কেন তাঁর বুক ভেঙেছে। বাঁ-হাতি জোরে বোলার টাইছেন একটা দলের হয়ে শুধু খেলতে। শিখতে চান মিচেল স্টাকের থেকে।

Updated By: Dec 24, 2023, 05:49 PM IST
IPL 2024: ছেঁটে ফেলেছে রাজধানী, কোটির ক্রিকেটার লাখে তিলোত্তমায়! নাইটের মুখে বুক ভাঙার গল্প
চেতন জানালেন বুক ভাঙার গল্প

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২২ সালের আইপিএল নিলামে, দিল্লি ক্য়াপিটালস (Delhi Capitals) তাঁকে নেওয়ার জন্য় ৪ কোটি ২০ লক্ষ টাকা খরচ করেছিল। কিন্তু দিল্লি চেতন সাকারিয়াকে (Chetan Sakariya) ছেড়ে দিয়েছে চলতি বছর। দুবাইয়ে হয়ে যাওয়া নিলামে, বছর পঁচিশের গুজরাতি ৫০ লক্ষ টাকা দাম পেয়েছেন। কোটির ক্রিকেটার এখন লাখে। তাঁকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স ( Kolkata Knight Riders)। চেতন এবার কথা বললেন তাঁর দিল্লির অধ্য়ায় নিয়ে জানালেন কলকাতা নিয়ে তাঁর কী ভাবনা চিন্তা। এক স্পোর্টস ওয়েবসাইট চেতনের সক্ষাৎকার নিয়েছিল।

আরও পড়ুন: MS Dhoni: চব্বিশের যুদ্ধে ধোনি অনিশ্চিত, সিএসকে কর্তার কাছেই নেই উত্তর, এ কী কাণ্ড!

চেতনের থেকে জানতে চাওয়া হয়েছিল, দিল্লি ছেড়ে দেওয়ায় তিনি কি চমকে গিয়েছেন? চেতন বলেন, 'না আমি চমকে যাইন, তবে কিছুটা হতাশ হয়েছিলাম। তবে দলের আঙ্গিকে বলব, দিল্লি সঠিক সিদ্ধান্ত নিয়েছে। আমার প্রতি যে প্রত্যাশা করা হয়েছিল, তা আমি পূরণ করতে পারিনি। হতে পারে দামের সুবিচার করিনি। দলে একাধিক বিকল্প ভারতীয় জোরে বোলার রয়েছে। ইশান্ত ভাই (শর্মা), খালিল আহমেদ ও মুকেশ ভাই (কুমার) আছে টিমে।'

পদ্মাপাড়ের তারকা পেসার মুস্তাফিজুর রহমানের কথা আলাদা করে বলেছেন চেতন। তাঁর সংযোজন, 'আমি মুস্তাফিজুর ভাইয়ের কথা বলব। ও আমাকে প্রচুর গাইড করেছে প্রতিটি ডেলিভারি পরিকল্পনা করার জন্য়। ফিল্ডার সাজানো নিয়েও কথা বলেছে। একজন বোলারের কাছে ফিল্ডার সাজানোর ব্য়াপারটা যে কতটা ভাবনার ফসল হতে পারে, তা মুস্তাফিজুর আমাকে মুগ্ধ করেছে এবং আমার খেলায় সাহায্য করেছে। আমি আশা করি মিচেল স্টার্কের থেকে অনেক কিছু শিখতে পারব। আমার অস্ত্রাগারে আরও অনেক কিছু যোগ হবে।'

দুবাইয়ে হয়ে যাওয়া নিলাম নিয়েও কথা বলেছেন চেতন। তাঁর বক্তব্য়, 'যখন নিলাম চলছিল, আমার মাথার মধ্য়ে শুধু একটাই ভাবনা ছিল। যে দলই নিক না কেন আমায়, সেখানে যেন খেলার সর্বাধিক সুযোগ পাই। এটা বলার দরকারই নেই যে, সবসময় আমাকে ভালো পারফর্ম করতেই হবে। আমি শুধু গেম টাইম চেয়েছিলাম। নিলামে দু'টি দলের মধ্য়ে কেকেআর একটি দল ছিল, যারা বোলার নিতে চেয়েছিল। আমার কাছে টাকাটা বড় ব্য়াপার নয়। আমি চাই একটি দলের হয়ে খেলতে।' এখন দেখার ভারতের হয়ে হাতে গোনা কয়েকটি আন্তর্জাতিক ম্য়াচ খেলা, চেতন কেকেআরে কী ফুল ফোটাতে পারেন! ২০২১ সালে চেতন প্রথম আইপিএল খেলেন। তাঁর শুরুর দল ছিল রাজস্থান। 

আরও পড়ুন: IND W vs AUS W: বড়দিনের আগেই এল বিরাট উপহার, আরব সাগরের তীরে হরমনপ্রীতদের ইতিহাস

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.