MS Dhoni: চব্বিশের যুদ্ধে ধোনি অনিশ্চিত, সিএসকে কর্তার কাছেই নেই উত্তর, এ কী কাণ্ড!

MS Dhonis availability for IPL 2024 is still unknown To CSK CEO: এমএস ধোনি কি আদৌ আইপিএল খেলবেন। সেই প্রশ্নই উঠেছে বিভিন্ন মহলে। কেন এই প্রশ্ন উঠছে, তার নেপথ্য়েও রয়েছে কারণ। 

Updated By: Dec 24, 2023, 04:52 PM IST
MS Dhoni: চব্বিশের যুদ্ধে ধোনি অনিশ্চিত, সিএসকে কর্তার কাছেই নেই উত্তর, এ কী কাণ্ড!
ধোনি তৈরি হচ্ছেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৩১ কোটি ৪০ লক্ষ টাকার থলি নিয়ে, চেন্নাই সুপার কিংস (CSK) বাজার করতে এসেছিল আইপিএলে (IPL Auction 2024) নিলামে। দুবাইয়ে এমএস ধোনির (MS Dhoni) ফ্র্যাঞ্চাইজি তিন বিদেশি-সহ ছয় ক্রিকেটারকে দলে নিয়েছে। বিদেশিদের মধ্য়ে চেন্নাইয়ে নাম লেখালেন নিউজিল্য়ান্ডের দুই ব্য়াটার-ড্য়ারেল মিচেল (১৪ কোটি) ও রাচিন রবীন্দ্র (১.৮ কোটি)। চেন্নাই দলে নিয়েছে বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমানকে (২ কোটি)। ভারতীয়দের মধ্য়ে চেন্নাই দলে নিয়েছে শার্দূল ঠাকুর (৪ কোটি), সমীর রিজভি (৮.৪০ কোটি) ও অবনিশ রাও আরাভেলিকে (২০ লক্ষ)। জানা গিয়েছে যে, অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) যাঁদের চেয়েছিলেন, তাঁদেরকে পেতেই ঝাঁপিয়েছিল চেন্নাই। এখন প্রশ্ন ইয়েলো আর্মিকে পাঁচবার ট্রফি দেওয়া ধোনিকে কি চব্বিশের যুদ্ধে পাওয়া যাবে? এর উত্তর খোদ সিএসকে সিইও কাশী বিশ্বনাথন (CSK CEO Kasi Viswanathan) জানেন না।

আরও পড়ুন: ধোনির ধাক্কায় ছিটকে পড়েছিলেন, সেই সাতক্ষীরার 'ফিজ' এখন চেন্নাইয়ের!

কাশী চেন্নাইয়ে জুনিয়র সুপার কিংস ইভেন্টের উদ্বোধনে এসেছিলেন। সেখানে তিনি বলেন 'সেটা আমি জানি না। দেখুন যতদূর অধিনায়কের ভবিষ্যতের প্রশ্ন, উনি আপনাকে সরাসরি উত্তর দেবে। ও বলে না যে, ও কী করতে চলেছে। আমি জানি ও ভালো আছে। রিহ্য়াব শুরু করেছে। জিমেও ঘাম ঝরাচ্ছে। আশা করি আগামী ১০ দিনের মধ্য়ে ও নেটেও কাজ শুরু করে দেবে।' সম্প্রতি ধোনিকে দেখা গিয়েছে ঋষভ পন্থের সঙ্গে টেনিস খেলতে। সেই ভিডিয়ো নেটপাড়ায় ভাইরালও হয়। এখন প্রশ্ন ধোনির আইপিএল খেলা নিয়ে কেন অনিশ্চয়তার প্রশ্ন উঠেছে। ধোনির নেতৃত্বে চেন্নাই চলতি বছর আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। পঞ্চমবারের জন্য এই খেতাব জিতেছে ইয়েলো আর্মি। ভারতের কিংবদন্তি অধিনায়ক দলকে আইপিএল চ্যাম্পিয়ন করিয়েও, সেভাবে সুখের সময় কাটাতে পারেননি। মাহি গোটা আইপিএলেই খেলেছিলেন মারাত্মক হাঁটুর চোট নিয়ে। আইপিএল ফাইনাল শেষ হওয়ার পরেই মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে তাঁকে ছুটতে হয়েছিল। আর্থোস্কোপিক রিপেয়ারের জন্য ধোনিকে মাইক্রোসার্জারি করাতে হয়ে। এবার দেখতে হবে অস্ত্রোপচারের পর ধোনি কি আদৌ ম্য়াচ ফিট হতে পারবেন! তার উত্তর দেবে সময়।

আরও পড়ুন:  'আমি বিয়ে করছি...'! গোপন কথাটি থাকল না গোপনে, বললেন ধোনির হৃদয়ের মানুষই

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.