Richa Chadha: 'যারা ভ্যাজাইনা থাকলেই নিজেকে নারীবাদী ভাবে, তারাই সমাজ নষ্টের কারণ', বিতর্কে রিচা

Richa Chadha: সম্প্রতি সঞ্জয় লীলা বনশালির ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’ সিরিজে নজর কেড়েছেন অভিনেত্রী রিচা চাড্ডা। তবে এরই মাঝে নারীবাদ নিয়ে মন্তব্য করে খবরের শিরোনামে অভিনেত্রী। এমনকী কিছু সহ অভিনেত্রীকে নিয়েও নিজের ক্ষোভ উগরে দেন অভিনেত্রী। 

Updated By: May 7, 2024, 02:32 PM IST
Richa Chadha: 'যারা ভ্যাজাইনা থাকলেই নিজেকে নারীবাদী ভাবে, তারাই সমাজ নষ্টের কারণ', বিতর্কে রিচা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্যক্তিগত জীবন থেকে শুরু করে কর্মক্ষেত্র, সবদিক দিয়েও সময়টা বেশ ভালো যাচ্ছে বলিউডের অভিনেত্রী রিচা চাড্ডার(Richa Chadha)। সম্প্রতি রিচা অভিনীত ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’ সিরিজটি মুক্তি পেয়েছে। তারপর থেকে অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছে অনুরাগীরা। এই ওয়েব সিরিজের প্রচারে নারীবাদ(Feminism) নিয়ে মন্তব্য করে বিতর্কের কেন্দ্রে রিচা। তার মতে— সব নারী সাধু না।

আরও পড়ুন- Kanchan Mullick Birthday: বিয়ের পর কাঞ্চনের প্রথম জন্মদিন, সারপ্রাইজ গিফট শ্রীময়ীর...

সম্প্রতি এক সাক্ষাৎকারে রিচা চাড্ডা বলেন, “আমি বিশ্বাস করি না, সমস্ত নারী সাধু। নারী প্রযোজকের সঙ্গে কাজ করতে গিয়ে আমার খুব খারাপ অভিজ্ঞতা হয়েছে, তার দেওয়া চেক বাউন্স করেছে। অথচ তারা টুইটারে নারীবাদের ভান করে। আমি বিষাক্ত সহ-অভিনেত্রী পেয়েছি, যারা সবসময় আমার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতেন। শুটিংয়ের সময়ে তারা সঠিক ‘কিউ’ পর্যন্ত দিতেন না। সিস্টারহুডের অস্তিত্ব অবশ্যই রয়েছে। এটি তখনই বাস্তবে পাবেন যখন আপনি এটি তৈরি করবেন, লালন করবেন। কিন্তু এটি বুঝতে এবং তৈরি করতে একের অধিক মানুষ প্রয়োজন।’

নারীবাদীদের সমালোচনা করে রিচা চাড্ডা বলেন, 'তারাই একমাত্র নারীবাদী কারণ তাদের একটি ভ্যাজাইনা রয়েছে, আমি কি এটাকে স্বাভাবিকভাবে ধরে নিতে পারি? না। আমি অনেক নারীকে জানি, যারা প্রচণ্ড পুরুষতান্ত্রিক, অনেক পুরুষ রয়েছেন যারা ভীষণ নারীবাদী। এই নারীবাদীরা সমাজের নষ্টের মূল'।

আরও পড়ুন- Papiya Adhikari: 'টলিউডে আরও বড় শাহজাহান আছে', বিস্ফোরক পাপিয়া...

এই প্রথম ওয়েব সিরিজ তৈরি করলেন সঞ্জয় লীলা বনশালি।  গত ১ মে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তারকাবহুল এই সিরিজে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, শারমীন সেগাল, সানজিদা শেখ, রিচা চাড্ডা। মুক্তির পর থেকে সিরিজটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সিনেপ্রেমীদের। এরই মাঝে নারীবাদ নিয়ে মন্তব্য করে বিপাকে রিচা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.