Isha Ambani: হলিউডে আম্বানি-কন্যা! ১০ হাজার ঘণ্টা ধরে তৈরি ইশার মেট গালা শাড়ি

Met Gala 2024: শাড়ি গাউনটির কাজ করতে ১০ হাজার ঘণ্টারও বেশি সময় লেগেছে। এতে রয়েছে নকশি, জরদৌসি ও অ্যাপ্লিকের কাজ। স্টাইলিস্ট অনিতা শ্রফ আদজানিয়া জানান, প্রকৃতির জীবনচক্রকে ফুটিয়ে তোলা হয়েছে ইশার পোশাকে।

Updated By: May 7, 2024, 02:08 PM IST
Isha Ambani: হলিউডে আম্বানি-কন্যা! ১০ হাজার ঘণ্টা ধরে তৈরি ইশার মেট গালা শাড়ি
ফোটো- এক্স হ্যাণ্ডেল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার হলিউডে পা রাখলেন আম্বানি কন্যা ইশা আম্বানি। এবারের মেট গালায় দেখা গেল তাকে। ২০১৭ সাব থেকেই মেট গালায় তাঁর উপস্থিতি রয়েছে। কিন্তু এবারে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের ডিরেক্টর ইশা আম্বানির গাউন শাড়ি আলাদা করে নজর কাড়ল। রাহুল মিশ্রর ডিজাইন করা গোল্ডেন শাড়ি গাউনে দেখা গেল ইশাকে। হ্যান্ড-এমব্রয়ডারি করে তৈরি এই অনন্য ড্রেস।  

আরও পড়ুন, Alia Bhatt: ১৬৩ জন কারিগর, ১৯৬৫ ঘণ্টায় তৈরি সব্যসাচীর শাড়িতে মেট গালায় তাক লাগালেন আলিয়া

শাড়ি গাউনটির কাজ করতে ১০ হাজার ঘণ্টারও বেশি সময় লেগেছে। এতে রয়েছে নকশি, জরদৌসি ও অ্যাপ্লিকের কাজ। স্টাইলিস্ট অনিতা শ্রফ আদজানিয়া জানান, প্রকৃতির জীবনচক্রকে ফুটিয়ে তোলা হয়েছে ইশার পোশাকে। নজর কেড়েছে আম্বানি কন্যার অ্য়াকসেসরিজও। জেড ক্লাচ ব্যাগ, ট্র্যাডিশনাল পদ্ম শেপের ব্রেসলেট, তোতা পাখির মতো দেখতে কানের দুল এবং একটি ফুলের জিজাইনের চোকার এক কথায় অনবদ্য। 

প্রসঙ্গত, ২০১৭ সালে ডেবিউ করেছিলেন তিনি। সেবা তিনি মেট গালায় ডেবিউ করে খ্রিস্টান ডিওর গাউনে। ২০২৩ সালে তাকে দেখা গিয়েছিল নেপালি-আমেরিকান ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুংয়ের সাটিন কালো শাড়ি-গাউনে। এবারের মেট গালায় নজর কাড়লেন জেনডায়া, জেনিফার লোপেজ ও ক্রিস হেমসওয়ার্থের মতো তারকাদের। যাঁদের পরনে থাকবে এবারের থিম 'দ্য গার্ডেন অফ টাইম'-কে কেন্দ্র করে তৈরি পোশাক। 

আরও পড়ুন, Kanchan Mullick Birthday: বিয়ের পর কাঞ্চনের প্রথম জন্মদিন, সারপ্রাইজ গিফট শ্রীময়ীর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.