NEET 2024: 'নিট' দিতে গিয়ে পরীক্ষাকেন্দ্রে ভয়ংকর বিপদে পরীক্ষার্থী, দ্রুত নিয়ে যাওয়া হল মেডিক্যাল কলেজে

NEET 2024:দুটোর সময়ে পরীক্ষা আরম্ভ হয়ে যায়। পরীক্ষাতেও বসে যায় লিপ্সা। কিন্তু বিকেল চারটে নাগাদ অসুস্থ বোধ করে লিপ্সা। তার শারীরিক অবস্থার অবণতি হয়

Updated By: May 5, 2024, 09:15 PM IST
NEET 2024: 'নিট' দিতে গিয়ে পরীক্ষাকেন্দ্রে ভয়ংকর বিপদে পরীক্ষার্থী, দ্রুত নিয়ে যাওয়া হল মেডিক্যাল কলেজে

চম্পক দত্ত: রবিবার ছিল সর্বভারতীয় ডাক্তারির প্রবেশিকা নিট। সেই পরীক্ষা দিতে এসেই ভয়ংকর অভিজ্ঞতা এক ছাত্রীর। পরীক্ষা ছিল বেলা ২টো থেকে। তার আগেই ছিল রিপোর্টিং টাইম। সেইমতো মেদিনীপুর শহরের রাঙামাটি কিরণময়ী হাইস্কুলে পৌঁছে গিয়েছিল গোপীবল্লভপুরের বাসিন্দা সিপ্সা সাউ। বাবা পূর্ণচন্দ্র সাউ ও মা মনোরমা সাউকে সঙ্গে নিয়ে চলে এসেছিল পরীক্ষাকেন্দ্র। সেখানেই ঘটে গেল মহা বিপদ।

আরও পড়ুন-'২ হাজার টাকায় মহিলাদের ইজ্জত দিল্লির কাছে বিক্রি করে দিয়েছে বিজেপি নেতারা'!

এদিন পরীক্ষার হলে যাওয়ার আগে টয়লেটে যায় লিপ্সা। সেখানেই তাকে কামড়ে দেয় একটি সাপ। আতঙ্কে চিত্কার করে বেরিয়ে আসে লিপ্সা। তাকে দেখে দৌড়ে আসে অন্যান্য পরীক্ষার্থীরা। তড়িঘড়ি তাকে তারা মাবা-মা নিয়ে যান মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সেখানেই তার রক্ত পরীক্ষা করা হয়। দেওয়া হয় অ্যান্টিভেনম ইঞ্জেকশন। এরপর তাকে ফের পরীক্ষা কেন্দ্রে নিয়ে আসেন তার বাবা-মা। পরীক্ষায় বসে যান লিপ্সা।

এদিকে, দুটোর সময়ে পরীক্ষা আরম্ভ হয়ে যায়। পরীক্ষাতেও বসে যায় লিপ্সা। কিন্তু বিকেল চারটে নাগাদ অসুস্থ বোধ করে লিপ্সা। তার শারীরিক অবস্থার অবণতি হয়। বমি করতে থাকে লিপ্সা। সঙ্গে সঙ্গেই তাকে ফের মেদিনীপুর মোডিক্যাল কলেজে পাঠায় স্কুল কর্তৃপক্ষ। সেখানেই সে আপাতত ভর্তি। ফলে এবারের মতো নিট পরীক্ষা আর দেওয়া হল না লিপ্সার।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.