Chelsea Pays Tribute To Angry Rantman: চেলসি ভুলল না তাদের অন্ধভক্তকে! বাঙালি ইউটিউবারকে ফেরাল ব্রিটিশ ক্লাব

Chelsea Pays Tribute To Angry Rantman Abhradeep Saha: কথা দিয়ে কথা রাখল চেলসি। তাদের বাঙালি ভক্তকে শ্রদ্ধা জানিয়ে হৃদয় জিতল ব্রিটিশ ক্লাব।  

Updated By: May 5, 2024, 10:43 PM IST
Chelsea Pays Tribute To Angry Rantman: চেলসি ভুলল না তাদের অন্ধভক্তকে! বাঙালি ইউটিউবারকে ফেরাল ব্রিটিশ ক্লাব
অভ্রদীপ থেকে যাবেন মানুষের মনে

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সাল ২০১৭। চেলসির (Chelsea) ডাই-হার্ড ভক্ত অভ্রদীপ সাহা (Abhradeep Saha) নো 'প্য়াশন, নো ভিশন' স্লোগান তুলে নেটদুনিয়ায় ঝড় তুলে দিয়েছিল। তারপর থেকে আর তাঁকে পিছন ফিরে তাকাকে হয়নি। খেলার উপর তাঁর একের পর এক ধারাভাষ্য ভিত্তিক ভিডিয়ো লক্ষ লক্ষ মানুষের মন জয় করে নেয়। মূলত ফুটবল ছিল তাঁর বিষয়। দিতেন অসাধারণ সব যুক্তি। তাঁর বিচিত্র কণ্ঠস্বর ও বাচনভঙ্গিও ছিল আলাদা। চরম আবেগি ফুটবলপাগল বাঙালি ইউটিউবার অভ্রদীপ নিজের আলাদাই একটা জায়গা করে নিয়েছিল নেটদুনিয়ার স্পোর্টসপ্রেমীদের মনে। তবে অভ্রদীপ ওরফে অ্যাংগ্রি ব়্য়ান্টম্য়ান (AngryRantman) আজ স্মৃতির মাতায়। গত ১৭ এপ্রিল মাত্র ২৭ বছর বয়সে জীবনশিখা নিভেছিল অভ্রদীপের। 

আরও পড়ুন: WATCH | Jofra Archer: আগুনের ফুলকির দাবানল হওয়ার অপেক্ষা! সেই ভয়ংকর আর্চারকে দেখে কাঁপছে বাইশ গজ

চেলসি কিন্তু ভুলল না তাদের অন্ধভক্ত অভ্রদীপকে! প্রিমিয়র লিগের ঐতিহ্যবাসী ব্রিটিশ ক্লাব রবিবার অর্থাৎ আজ নিজেদের ঘরের মাঠ স্ট্য়ামফোর্ড ব্রিজে ওয়েস্ট হ্য়ামকে ৫-০ গোলের মালা পরিয়েছে। আর এই ম্য়াচের বিরতিতে জায়ান্ট স্ক্রিনে স্কোরলাইনের সঙ্গে অভ্রদীপের অ্যানিমেটেড মুখ ভেসে ওঠে। TheChelsSocial ওয়েবসাইটের সহ-কর্ণধার টম ওভারেন্ড তাঁর এক্স হ্য়ান্ডেল সেই ভিডিয়ো শেয়ার করেছেন। তিনিই দিন চারেক আগে সোশ্য়াল মিডিয়ায় জানিয়ে ছিলেন যে, অভ্রদীপকে শ্রদ্ধা জানানো হবে।

বেঙ্গালুরুর নারায়ণা কার্ডিয়াক হসপিটালে একাধিক গুরুতর শারীরিক জটিলতা নিয়ে ভর্তি ছিলেন অভ্রদীপ। ওপেন হার্ট সার্জারিও হয় তাঁর। এরপর মাল্টিপল অর্গ্য়ান ফেলিওর হওয়ায় তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। শারীরিক অবস্থার ক্রমেই অবনতি হতে থাকে। জীবনের ময়দানে আর চিৎকার করে শেষপর্যন্ত নিজের যুক্তি দিতে পারেননি অভ্রদীপ। কয়েকদিনের লড়াইয়ের পরেই তিনি প্রয়াত হন। বেঙ্গালুরু এফসি, কেরালা ব্লাস্টার্সের মতো ক্লাবগুলি তাদের সোশ্য়াল হ্য়ান্ডেলে অভ্রদীপের আত্মার শান্তি কামনা করে শোকবার্তা দিয়েছে। অভ্রদীপকে তাঁর নামে বা অ্যাংগ্রি ব়্য়ান্টম্য়ান নামেও হয়তো অনেকে চিনতেন না। তবে সোশ্য়াল মিডিয়ায় যাঁরা সক্রিয় তাঁদের কাছে অভ্রদীপের মুখটা ছিল ভীষণ চেনা। আর সেই মুখটাই আজীবন থেকে যাবে সকলের হৃদয়ে।

আরও পড়ুন:  ISL 2023-24 Full Award List: দুই 'দিমি'কেই সোনার সম্মান, কত টাকা পেল মুম্বই-মোহনবাগান?

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.