Mumbai Terror Attack: কাসব নয়, হেমন্ত কারকারেকে গুলি করেছিল আরএসএস ঘনিষ্ঠ পুলিস অফিসার!

Mumbai Terror Attack: তাঁর মন্তব্য নিয়ে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়ে যাওয়ায় মুখ খুলেছেন বিজয় ওয়াদেত্তিয়ার। তিনি বলেন, যা বলেছি তা আমার কথা নয়। পুলিস অফিসার এস এম মুসিরিফের লেখা বই 'হু কিলড কারকারে' থেকে কোট করেছি মাত্র। 

Updated By: May 5, 2024, 08:30 PM IST
Mumbai Terror Attack: কাসব নয়, হেমন্ত কারকারেকে গুলি করেছিল আরএসএস ঘনিষ্ঠ পুলিস অফিসার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুম্বইয়ে জঙ্গি হামলায় গুলিতে মৃত্যু হয় মুম্বই পুলিসের আইপিএস অফিসার হেমন্ত কারকারের। তবে এনিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন মহারাষ্ট্রের কংগ্রসে নেতা বিজয় ওয়াদেত্তিয়ার। তাঁর দাবি, হেমন্ত কারকারেকে গুলি আজমল কাসব বা কোনও পাক জঙ্গি করেনি। বরং কারকারকে গুলি করে মেরেছে আরএসএস ঘনিষ্ট পুলিস।

আরও পড়ুন-নর্মাল ডেলিভারি, ইসলামপুরে এক সঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন প্রসূতি

লোকসভা নির্বাচনে এবার বিজেপির প্রার্থী হয়েছেন বিশিষ্ট আইনজীবী উজ্জ্বল নিকম। মুম্বই হামলা মামলার তিনি ছিলেন সরকারি আইনজীবী। মূলত তাঁর সওয়ালেই ফাঁসি হয় মুম্বই হামলায় অভিযুক্ত একমাত্র জীবন্ত জঙ্গি আজমল কাসবের। উজ্জ্বল নিকমকে নিশানা করে কংগ্রেস নেতা বিজয় ওয়াদেত্তিয়ার বলেন, উজ্জ্বল নিকম একজন বিশ্বাসঘাতক। উনি কারকারের হত্যাকাণ্ডের আসল সত্যিটা চেপে গিয়েছেন। কারণ কারকারে এক আরএসএস ঘনিষ্ঠ পুলিস অফিসারের গুলিতে মারা যান। কোনও জঙ্গির গুলিতে নয়।  উজ্জ্বল নিকম কংগ্রেসের বদনাম করেছেন। কারণ তিনি বলেছিলেন কংগ্রেস কাসবকে বিরিয়ানি খাইয়েছে।

এদিকে, কংগ্রেসে ওই আক্রমণের পাল্টা দিয়েছে বিজেপিও। দলের জাতীয় সাধারণ সম্পাদক বিনোদ তাউড়ে বলেন, বিশেষ এক শ্রেণির ভোট ব্যাঙ্ককে তোষণ করার জন্য যতটা নীচে নামতে হয় কংগ্রেস ততটাই নেমেছে। বিজয় ওয়াদেত্তিয়ার পাক জঙ্গিদের ক্লিন চিট দিয়েছেন।

অন্যদিকে, তাঁর মন্তব্য নিয়ে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়ে যাওয়ায় মুখ খুলেছেন বিজয় ওয়াদেত্তিয়ার। তিনি বলেন, যা বলেছি তা আমার কথা নয়। পুলিস অফিসার এস এম মুসিরিফের লেখা বই 'হু কিলড কারকারে' থেকে কোট করেছি মাত্র। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.