Dilip Ghosh: 'হামলা হলে, হামলা হবে'; মারের বদলে পাল্টা মারের হুঁশিয়ারি দিলীপ ঘোষের

Lok Sabha Election 2024: নির্বাচন কমিশনে পাখা বিলি নিয়ে সিপিএম-এর অভিযোগের প্রেক্ষিতে দিলীপ ঘোষের পাল্টা দাবি, 'ওদের তো হাওয়াও নেই। আমি পাখা বিলি করবো, ক্যালেণ্ডার বিলি করবো। আমি মনে করি এটা নির্বাচনের বিধিভঙ্গ নয় এটা নির্বাচনের অঙ্গ’।

Updated By: Apr 28, 2024, 12:12 PM IST
Dilip Ghosh: 'হামলা হলে, হামলা হবে'; মারের বদলে পাল্টা মারের হুঁশিয়ারি দিলীপ ঘোষের
নিজস্ব চিত্র

অরূপ লাহা: মারের বদলে পাল্টা মারের হুঁশিয়ারি দিলীপ ঘোষের। ‘হামলা হলে হামলা হবে, চোখ দেখালে চোখ দেখাবো, লাঠি দেখালে লাঠি দেখাবো, আমি দিলীপ ঘোষ’। এভাবেই রবিবাসরীয় সকালে তৃণমূলকে হুঁশিয়ারি দিলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। এদিন বর্ধমানের সাধনপুর হাইস্কুল মাঠে প্রাতঃভ্রমণ ও জনসংযোগ সারেন তিনি। তারপর রোজকার মত চা চক্রের অনুষ্ঠানে হাজির হন।

সেখানে তিনি বলেন, ‘আগামী ১৩ তারিখ পর্যন্ত যদি ভদ্রভাবে না থাকে, আমি তো পাঁচ বছর থাকবো তারপর হিসাব কেতাব বুঝে নেব। বিজেপি এক ইঞ্চি জায়গা ছাড়বে না। ওদের প্রার্থীকে এখনই খুঁজে পাওয়া যাচ্ছে না। গরমে, রোদে কষ্ট করে মমতা বন্দ্যোপাধ্যায় এলেন লোক হলো না। ওদের সমস্যা ওদের ব্যাপার। পার্টি অফিসের সামনে থেকে গো ব্যাক বলছে। দম থাকলে বেরিয়ে আয় আমাদের মতন রোদে গরমে’।

আরও পড়ুন: Jalpaiguri: নির্বাচনে ব্যস্ত প্রশাসন, নদী বাঁধে দুর্নীতির অভিযোগ বানারহাটে

অন্যদিকে কেতুগ্রামে বোলপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রিয়া সাহার প্রচারে হামলার ঘটনায় দিলীপ ঘোষ বলেন, ‘ওরা এসবই করবে। আর তো কিছু করার নেই ওদের’।

পাশাপাশি, নির্বাচন কমিশনে পাখা বিলি নিয়ে সিপিএম-এর অভিযোগের প্রেক্ষিতে দিলীপ ঘোষের পাল্টা দাবি, 'ওদের তো হাওয়াও নেই। আমি পাখা বিলি করবো, ক্যালেণ্ডার বিলি করবো। আমি মনে করি এটা নির্বাচনের বিধিভঙ্গ নয় এটা নির্বাচনের অঙ্গ’।

আরও পড়ুন: Bengal News LIVE Update: বাগুইআটিতে পিটিয়ে খুন! তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জের?

শনিবার জামালপুরে নির্বাচনী সভায় অভিষেক ব্যানার্জির মন্তব্য নিয়ে দিলীপ ঘোষ বলেন, ‘উনি কী মনে করেন ডায়মণ্ড হারবার একমাত্র লোকসভা যে সব টাকা ওখানে খরচ হবে। আসলে উনি ডায়মণ্ড হারবার মডেল চালু করার চেষ্টা করছেন’।

এখানে উল্লেখ্য, শনিবার জামালপুরের সেলিমাবাধের সিবি-র মাঠে বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শর্মিলা সরকারের সমর্থনে নির্বাচনী সভায় অভিষেক ব্যানার্জি ঘোষনা করেন লোকসভা নির্বাচনে যে পঞ্চায়েত, যে এলাকায়, যে ব্লকে, যে বিধানসভায় তৃণমূল জিতবে সেই এলাকায় প্রকৃত উপভোক্তাদের অ্যাকাউন্টে বাড়ি তৈরির প্রথম কিস্তির টাকা ঢুকে যাবে, যা নিয়ে ইতিমধ্যেই বিতর্ক তৈরি হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.