Khardaha: মহাপ্রভুর মন্দির থেকে চুরি গেল ৫০০ বছরের পুরনো কৃষ্ণমূর্তি! এলাকায় চাঞ্চল্য...

Khardaha: খড়দহের মন্দির থেকে চুরি গেল ৫০০ বছরের প্রাচীন কৃষ্ণের মূর্তি। সিসিটিভি ফুটেজে ধরা পড়ল চুরির ছবি। অভিযান চালিয়ে মূর্তি-সহ ১ জনকে গ্রেফতার করল খড়দহ থানার পুলিস।

Updated By: Apr 28, 2024, 01:47 PM IST
Khardaha: মহাপ্রভুর মন্দির থেকে চুরি গেল ৫০০ বছরের পুরনো কৃষ্ণমূর্তি! এলাকায় চাঞ্চল্য...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খড়দহ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের শাঁখারীপাড়া এলাকায় মহাপ্রভুর মন্দির থেকে ৫০০ বছরের পুরনো কৃষ্ণের মূর্তি চুরি হওয়াকে কেন্দ্র করে তৈরি হল চাঞ্চল্য।

কী ঘটেছিল?

আরও পড়ুন: সব থেকে দাম কম কলকাতাতেই! সাধারণ মধ্যবিত্তের সঞ্চয় বলতে তো ওই সোনাটুকুই...

পুরোহিত পুজো করতে এসে মন্দিরে ঢুকেই চমকে ওঠেন। দেখতে পান মন্দিরের ভেতর থেকে বহু মূল্যবান কষ্টিপাথরের কৃষ্ণমূর্তিটি নেই! জায়গাটা শূন্য! চুরি হয়ে গিয়েছে নাকি? তিনি তড়িঘড়ি বিষয়টি কর্তৃপক্ষের নজরে আনেন।

পরে মন্দিরের বাইরের সিসিটিভি ফুটেজে চুরি করার সেই ছবি ধরা পড়েছে বলে দেখা যায়। সেই সিসিটিভি ফুটেজ দেখে পুলিস। চুরির ঘটনার খবর দেওয়া হয় খড়দহ থানায়। খড়দহ থানার ৬ সদস্যের টিম মূর্তি উদ্ধারে অভিযান চালায়।

আরও পড়ুন: আবহাওয়া দফতর নির্দ্বিধায় জানাল, মে মাসেই বৃষ্টি! শেষ হতে চলেছে কষ্টের দিন...

চুরি যাওয়ার দু'ঘণ্টার মধ্যেই অবশ্য খড়দহের রুইয়া এলাকা থেকে চুরি যাওয়া কৃষ্ণমূর্তি উদ্ধার করা হয়। তার সঙ্গে অভিযুক্তকে গ্ৰেফতারও করে খড়দহ থানার পুলিস। পুলিস গ্রেফতার করে অভিযুক্তকে খড়দহ থানায় নিয়ে এলে থানা চত্বরে স্থানীয় বাসিন্দা ও ভক্তরা বিক্ষোভ দেখান। সাময়িক উত্তেজনা তৈরি হয় খড়দহ থানা চত্বরে। কী কারণে এই প্রাচীন মূল্যবান কৃষ্ণের মূর্তি সে চুরি করল, ইত্যাদি জানার জন্য অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করছে খড়দহ থানার পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.