Viral Video | Andre Russell | KKR: 'বালিকাবধূ'র সঙ্গে গোপনে খেললেন রাসেল! ২ মিনিট ৫৮ সেকেন্ডের ইনিংসে সবই...

KKR All-Rounder Andre Russell Makes Bollywood Debut With Ladki Tu Kamaal Ki Song: গোপনে ইনিংস খেললেন আন্দ্রে রাসেল। ভিডিয়ো চলে এল সামনে।

Updated By: May 12, 2024, 08:47 PM IST
Viral Video | Andre Russell | KKR: 'বালিকাবধূ'র সঙ্গে গোপনে খেললেন রাসেল! ২ মিনিট ৫৮ সেকেন্ডের ইনিংসে সবই...
রাসেলের গোপন খেলা চলে এল সামনে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুম্বই ইন্ডিয়ান্সকে ইডেন গার্ডেন্সে ১৮ রানে হারিয়ে, ১৮টি পয়েন্ট তুলে সবার আগে বুক ফুলিয়ে প্লেঅফে চলে গিয়েছে কলকাতা নাইট রাইডার্স (KKR vs MI, ISL 2024)। কেকেআরের এই সাফল্য়ের নেপথ্য়ে রয়েছেন একাধিক ফ্য়াক্টর। তবে অবশ্য়ই রয়েছেন আন্দ্রে রাসেল (Andre Russell)। তিনি ধারাবাহিক ভাবে অলরাউন্ড পারফর্ম করেছেন। আর এসবের ফাঁকেই রাসেল আরও একটি কাজ করে ফেলেছেন গোপনে! তিনি দেখতে গেলে বলিউডে পা রেখে ফেললেন। 

আরও পড়ুন: Meet Pavana Nagaraj And Sahana Kumari: মা-মেয়ে শুধু রেকর্ড ভাঙেন! অনেকেরই অচেনা তাঁরা, চিনলে গর্ব হবে ভারতীয় হিসাবে

নাইট নায়ককে পাওয়া গেল 'লড়কি টু কামাল কি' গানের মিউজিক ভিডিয়োতে। নেচে গেয়ে ফাটিয়ে দিয়েছেন নাইট নায়ক ড্রে রাস। ২ মিনিট ৫৮ সেকেন্ডের এই নিবেদন পলাশ মুচ্ছলের। তিনি লিখেছেন, কম্পোজ করেছেন ও গেয়েছেন। রাসেলের সঙ্গে মাখোমাখো ভাবে ধরা দিয়েছেন 'বালিকাবধূ' খ্য়াত অভিনেত্রী অভিকা গর। রাসেল ওয়েস্ট ইন্ডিজের আরেক কিংবদন্তি ক্রিস গেইলের পদাঙ্ক অনুসরণ করলেন। যিনি এমিওয়ে বান্তাইয়ের সঙ্গে 'জামাইকা টু ইন্ডিয়া' গানে অভিনয় করেছিলেন। রাসেল ২০১৪ সালে একজন রেকর্ডিং শিল্পী 'ড্রে রাস' হিসাবেও নতুন ইনিংস শুরু করেছিলেন। তিনি নভেম্বর মাসে দুটি সিঙ্গল এনেছিলেন। তার মধ্য়ে একটি বিনি ম্যানের সঙ্গে।

রাসেল ২০১৬ সালে আমেরিকান মডেল জেসিম লোরাকে বিয়ে করেছেন এবং একটি কন্যা সন্তানও রয়েছে তাঁদের। এই অলরাউন্ডার এখনও পর্যন্ত একটি টেস্ট, ৫৬ টি ওয়ানডে এবং ৭৫ টি টি-টোয়েন্টিতে প্রতিনিধিত্ব করেছেন জাতীয় দলের হয়ে। চলতি আইপিএলে দারুণ ফর্মে আছেন রাসেল। ১২ ম্য়াচে করেছেন ২২২ রান। নিয়েছেন ১৫ উইকেট। রবীন্দ্র জাদেজার পর রাসেলই আইপিএলের দ্বিতীয় ক্রিকেটার যিনি ২০০০ রানের পাশাপাশি ১০০ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন: Sri Lanka's T20 World Cup Squad: আগুনে স্কোয়াড ঘোষণা শ্রীলঙ্কার, এই ক্রিকেটারের ষষ্ঠ টি-২০ বিশ্বকাপ!

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.