Yuva Mahila Leader Arrested: তরুণীকে বিবস্ত্র করে অত্যাচার, হত্যার চেষ্টাও! পুলিসের জালে সুন্দরী ছাত্রনেতা...

Yuva Mahila Leader Arrested: মেহনাজের বিরুদ্ধে অভিযোগ, ঢাকা যুব মহিলা লিগের সভাপতি পরিচয় দিয়ে একের পর এক অপকর্ম করেছেন মেহনাজ। নির্যাতিতা মহিলার মায়ের অভিযোগ, তাঁর মেয়ের বিবস্ত্র ছবি তুলে অনৈতিক কাজ করতে বাধ্য করেছেন মেহনাজ

Updated By: Aug 20, 2023, 03:48 PM IST
Yuva Mahila Leader Arrested: তরুণীকে বিবস্ত্র করে অত্যাচার, হত্যার চেষ্টাও! পুলিসের জালে সুন্দরী ছাত্রনেতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মারাত্মক অভিযোগ যুব মহিলা লিগ নেত্রীর বিরুদ্ধে। গুরুতর ওই অভিযোগ ওঠার পরই তাকে গ্রেফতার করল পুলিস। শনিবার দুপুরে বাংলাদেশের সাভার উপজেলার তাঁর নিজের বাড়ি থেকে গ্রেফতার করা হয় ঢাকা জেলা যুব মহিলা লিগের 'সভাপতি' মেহনাজ তাবস্সুম মিশুকে। এনিয়ে হইচই পড়ে গিয়েছে জেলায়।

আরও পড়ুন-অন্তর্বর্তীকালীন উপাচার্য নিয়োগের পরদিনই ইস্তফা যাদবপুরের ডিন অব সায়েন্সের

মেহনাজের বিরুদ্ধে অভিযোগ এক মহিলাকে বিবস্ত্র করে তার ছবি তুলে তাকে অনৈতিক কাজে বাধ্য করেছেন তিনি। শুধু তাই নয় তাকে খুনের চেষ্টাও তিনি করেন। এরকম এক গুরুতর অভিযোগ মেহনাজের বিরুদ্ধে করেন নির্যাতিতার মা। ওই গ্রেফতারের পরই আরও গুরুতর অভিযোগ উঠছে মেহনাজের বিরুদ্ধে।  দাবি করা হচ্ছে যুব মহিলা লিগের সভাপতি ডেইজি সরওয়ারের সই জাল করে নিজেকে ঢাকা যুব মহিলা লিগের সভাপতি হিসেবে পরিচয় দিতেন মেহনাজ। কিন্তু যুব মহিলা লিগের কোনও পদেই তিনি নেই বলে জানিয়ে দিয়েছেন ডেইজি।

মেহনাজের বিরুদ্ধে অভিযোগ, ঢাকা যুব মহিলা লিগের সভাপতি পরিচয় দিয়ে একের পর এক অপকর্ম করেছেন মেহনাজ। নির্যাতিতা মহিলার মায়ের অভিযোগ, তাঁর মেয়ের বিবস্ত্র ছবি তুলে অনৈতিক কাজ করতে বাধ্য করেছেন মেহনাজ। নির্যাতিতাকে জোর করে নেশার দ্রব্য খাইয়ে একটি বাড়ির ছাদ থেকে ফেলে দেন তিনি। আহত মহিলা এখন সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন।

দলের নেত্রী বলে যার পরিচিতি তার এমন কাণ্ডে রাজনৈতিক বিতর্ক শুরু হয়েছে। ফলে বাধ্য হয়েই আসরে নামতে হয়েছে যুব মহিলা লিগের সভাপতিকে। এনিয়ে সভাপতি ডেইজি সরওয়ার বলেন, মেহনাজ যুব মহিলা লিগের কেউ নয়। উনি আমার সই জাল করে নিজেকে ঢাকা জেলা যুব মহিলা লিগের ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে পরিচয় দিতেন। তার বিরুদ্ধে দল ব্যবস্থা নেবে।

পুলিস সূত্রে খবর, মেহনাজের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার চেষ্টায় সহয়োগিতা করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। এনিয়ে আইনি ব্যবস্থা শুরু হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.