জন্মদিন

১০ জানুয়ারি বলিউড ইন্ডাস্ট্রির গ্রীক গড হৃত্বিক রোশনের জন্মদিন। চলতি মাসের ২৫ তারিখ মুক্তি পেতে চলেছে তাঁর পরবর্তী ছবি ‘ফাইটার’।

বিতর্ক

কঙ্গনা সম্পর্কে হৃত্বিকের বিতর্ক একটি আইনি মামলায় পরিণত হয় এবং এটি শুরু হয় যখন কঙ্গনা অভিযোগ করেন যে হৃতিক তাঁকে সম্পর্কের জন্য প্রস্তাব করেছিলেন।

কঙ্গনার সঙ্গে সম্পর্ক

কঙ্গনা দাবি করেছিলেন যে এই সমস্ত কিছু প্যারিসে হয়েছিল এবং পরে হৃত্বিকের পাসপোর্ট পরিষ্কার করে যাতে তিনি প্রমাণ করতে পারেন যে তিনি মুম্বাইতে ছিলেন।

প্রেমের সম্পর্ক

করিনা কাপুরের সঙ্গেও প্রেমের সম্পর্কে যুক্ত ছিলেন হৃতিক। বিভিন্ন সিনেমায় একসঙ্গে কাজের থেকেই এই জল্পনা শুরু হয়। তবে পরবর্তীতে সুজান এই জল্পনাকে মিথ্যা বলে দাবি করেন।

বারবারা মোরি

আরেকটি আকর্ষণীয় বিতর্ক ছিল বারবারা মোরির সঙ্গে হৃতিকের কথিত যোগসূত্র। ‘কাইট’ দর্শকদের হতাশ করতে পারে তবে তাঁদের সম্পর্কের গুজব সকলের নজর কেড়েছিল।

অনস্ক্রিন এবং অফস্ক্রিন সম্পর্ক

হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজানও তাঁদের অনস্ক্রিন এবং অফস্ক্রিন সম্পর্ক নিয়ে খুশি ছিলেন না এবং এটি তাঁদের বিবাহবিচ্ছেদের অন্যতম কারণ।

বিয়ের সম্পর্ক

এই কারণেই দীর্ঘ ১৪ বছরের বিয়ের সম্পর্ক ভেঙে যায় অভিনেতার। জানতে পারা যায় এই কারণে সুজান বেশ কয়েকবার বাড়ি ছেড়েছিল এবং অবশেষে বিবাহবিচ্ছেদের দিকে নিয়ে যায়।

‘গুজারিশ’

হৃত্বিক ও ঐশ্বর্য্যর ছবি ‘গুজারিশ’ মুক্তির পর সালমান বলেছিলেন যে, ‘একটি কুকুরও ছবিটি দেখতে যায়নি’।

বক্স অফিস

এই মন্তব্যটি হৃত্বিককে ক্ষুব্ধ করেছিল এবং তিনি প্রকাশ করেছিলেন যে কীভাবে একটি সিনেমার সাফল্য, বক্স অফিস সংগ্রহের দ্বারা বিচার করা ঠিক নয়।

VIEW ALL

Read Next Story