Rachna Banerjee: 'হাসি শুনে লোকে বলে পাগল... আমি সাপোর্ট করি', এ কী বললেন রচনা!

"আমি ভীষণ পজিটিভ মাইন্ডেড একজন মানুষ। আমি মিম করাকেও পজিটিভ হিসাবেই দেখি। তাদেরও লাইক সাবস্ক্রাইবার দরকার। আমি সাপোর্ট করি।" 

Updated By: Apr 23, 2024, 07:43 PM IST
Rachna Banerjee: 'হাসি শুনে লোকে বলে পাগল... আমি সাপোর্ট করি', এ কী বললেন রচনা!

বিধান সরকার: "আগে হাসিটা ছিল দারুণ। এখন হাসিটা শুনে লোকে বলে পাগল! মিম যারা করে তাদের আমি সাপোর্ট করি।" বললেন রচনা বন্দ্যোপাধ্যায়। মগড়ার খেজুরিয়ায় প্রচারের ফাঁকে সাংবাদিকদের রচনা বলেন, "ভাবছি আজ কি নিয়ে বলি। আমি হাসলেও সমস্যা! মিম করলে ঠিক আছে। যে কোনও প্রচারই তো প্রচার। মমতা বন্দ্যোপাধ্যায়কেই ছাড়ে না মানুষ। আর আমি তো নগণ্য।"

হুগলির তৃণমূল প্রার্থী আরও বলেন, "আমি ভীষণ পজিটিভ মাইন্ডেড একজন মানুষ। আমি মিম করাকেও পজিটিভ হিসাবেই দেখি। নেগেটিভ কিছু দেখি না। কারণ যারা এই ধরনের মিম করে, তাদেরও লাইক সাবস্ক্রাইবার দরকার। এটা তাদেরও রুজি রোজগার। তাই তাদের আমি সাপোর্ট করি।" একইসঙ্গে জানান জয়ের ব্যাপারে একশ শতাংশ নিশ্চিত তিনি। তাই কোনও টেনশন নেই। রচনা বলেন, "আমার বিশ্বাস বিশ্বাসে মিলায় বস্তু, তারপর তো উপরওয়ালার খেলা।"

প্রসঙ্গত, রচনা বন্দ্যোপাধ্যায় তাঁর প্রচারে বেরিয়ে কখনও দই খেয়ে সিঙ্গুরের গরু ও ঘাসের প্রশংসা করেছেন। আবার কখনও গরম ঘুগনি খেয়ে তারিফ করেছেন। কখনও আবার আলু পোস্ত খেয়ে ঘটি-বাঙালের তুলনা টেনে বাহবা দিয়েছেন। আর সেসব নিয়ে মিম হতে বেশি সময় লাগেনি। সেই মিম নিয়ে তিনি আগেই বলেছেন যে, "আমি যা-ই বলি, তা-ই মিম হয়ে যায়।" আর আজ তাঁকে নিয়ে মিম করাকে সমর্থন-ই করলেন হুগলির তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোুপাধ্য়ায়। এদিন রচনা প্রচারের ফাঁকে নুন দিয়ে মাখা কাঁচা আম খান। 

পাশাপাশি এসএসসি মামলায় হাইকোর্টের রায়ে যাদের চাকরি গিয়েছে, এদিন তাদের প্রতিও সহানুভুতিশীল রচনা বন্দ্যোপাধ্য়ায়। বললেন তাদের পাশে আছি। এখন খারাপ সময় তাদের পাশে আমরা অবশ্যই আছি। সপ্তগ্রাম বিধানসভার মগড়া এলাকায় আজ ভোট প্রচার করেন রচনা বন্দ্যোপাধ্যায়। এদিন হনুমান জয়ন্তী। মগড়া গঞ্জ এলাকায় একটি হনুমান মন্দিরে হনুমান জয়ন্তীর পুজোও দেন। তারপর কোলায় একটি চণ্ডী মন্দিরে পুজো দেন। জয়পুরে অনুকুল ঠাকুরের আশ্রমে পুজো দেন।

মহিলা ঢাকির দল, আদিবাসী মহিলাদের নৃত্য, ব্যান্ড পার্টি সহযোগে শোভাযাত্রা করে চলে প্রচার। পিক-আপ ভ্যানে ট্যাবলো। সেই ট্যাবলোয় দাঁড়িয়ে তৃণমূল প্রার্থী হাত নেড়ে জনসংযোগ করেন তাঁর প্রচার পথে। রচনা বন্দ্যোপাধ্যায় বলেন, গতকাল এসএসসির সবার চাকরি বাতিল করেছে হাইকোর্ট। সেই প্রসঙ্গে তিনি বলেন, যাদের সঙ্গে এই ধরনের ঘটনা ঘটেছে তাদের এখন খারাপ সময়। আমরা অবশ্যই তাদের পাশে আছি। দিদি নিশ্চয়ই বার্তা দেবেন।

আরও পড়ুন, Locket Chatterjee: 'আমার ভালো লাগে খেতে', প্রচারেই দরদাম করে মাছের মাথা কিনলেন লকেট!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.