ভোটমুখী বাংলায় মারুতি ভ্যানে উদ্ধার আগ্নেয়াস্ত্র, আটক ৯

দলটির কাছ থেকে বিভিন্ন রকম কাটার সহ ৫ থেকে ৬টি পিস্তল উদ্ধার করা হয়েছে।

Updated By: Mar 4, 2021, 09:55 PM IST
ভোটমুখী বাংলায় মারুতি ভ্যানে উদ্ধার আগ্নেয়াস্ত্র, আটক ৯
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ভোটমুখী (WB assembly election 2021) বাংলায় অস্ত্র উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। মারুতি ভ্যান থেকে উদ্ধার হয়েছে অস্ত্রগুলি। অস্ত্র উদ্ধারের ঘটনায় আটক করা হয়েছে ৯ জনকে। 

গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে এদিন শিলিগুড়ি (Siliguri) মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া থানার পুলিস গোপন অভিযান চালায়। সেই অভিযানেই আগ্নেয়াস্ত্র (Arms) সমেত ৯ জনকে আটক করা হয়েছে। পুলিস সূত্রে খবর, একটি মারুতি ভ্যানে করে আগ্নেয়াস্ত্র ও বিভিন্ন রকম সরঞ্জাম নিয়ে যাওয়া হচ্ছে। সোর্স মারফত সেই খবর পায় পুলিস। তারপরই পুলিস গা ঢাকা দিয়ে ওই সন্দেহভাজন মারুতি ভ্যানটিকে অনুসরণ করতে শুরু করে। 

হাফতিয়া গছ ব্রিজের সামনে থেকে দলটির পিছু নেয় পুলিস। ফাঁসিদেওয়ার চটহাট পেট্রোল পাম্পের সামনে গিয়ে মারুতি ভ্যানটিকে থামিয়ে অভিযুক্তদের আটক করা হয়। কোথা থেকে এই অস্ত্র (Arms) আনা হয়েছে? কী উদ্দেশে কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল অস্ত্র? এইসব প্রশ্নের উত্তর পেতে থানায় নিয়ে গিয়ে অভিযুক্তদের জেরা করা হচ্ছে। প্রাথমিকভাবে পুলিসের অনুমান, বড়সড় কোনও ডাকাতির ছক ছিল এই দলটির। 

আরও পড়ুন, বরকে বসিয়ে নতুন বউ নিজেই স্কুটি চালিয়ে চলল শ্বশুরবাড়ি, যুবতীর কীর্তি ভাইরাল

পুলিস সূত্রে জানা গিয়েছে, দলটির কাছ থেকে বিভিন্ন রকম কাটার সহ ৫ থেকে ৬টি পিস্তল উদ্ধার করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে। এই ঘটনার খবর পেয়ে বিষয়টি খতিয়ে দেখতে ফাঁসিদেওয়া থানায় পৌঁছেছেন ডিসিপি অচিন্ত্য গুপ্ত ও সার্কেল ইন্সপেক্টর সুদীপ সরকার। সামগ্রিক বিষয়টি খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন, দলীয় সভায় সরকারি 'সুকন্যা' প্রকল্পের প্রচার, 'নির্বাচনী বিধিভঙ্গ হয়নি', দাবি Arup-এর

.