West Bengal Loksabha Election 2024: 'পাত্রী খুঁজে রেখেছেন', তৃণমূল প্রার্থীর প্রচারে ঘোষণা! তুমুল হাততালি....

২৫ মে ষষ্ঠ দফার ভোট পূর্ব মেদিনীপুরের তমলুক লোকসভা কেন্দ্রে। সঙ্গে পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম, কাঁথি, মেদিনীপুর,ঘাটাল, বিষ্ণুপুরেও। তমলুকে এবার তৃণমূল প্রার্থী দলের যুবনেতা দেবাংশু ভট্টাচার্য। বিপক্ষে বিজেপির অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

Updated By: May 14, 2024, 11:18 PM IST
West Bengal Loksabha Election 2024: 'পাত্রী খুঁজে রেখেছেন', তৃণমূল প্রার্থীর প্রচারে ঘোষণা! তুমুল হাততালি....

কিরণ মান্না: প্রথমবার ভোটে লড়ছেন, তাও আবার লোকসভা নির্বাচন। প্রচার চলছে জোরকদমে। এসবের মাঝেই এবার বিয়ের প্রস্তাব! 'এখনই বিয়ে করতে চান না', সাফ জানিয়ে দিলেন তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য।

আরও পড়ুন:  Suvendu Adhikari:'বাংলাকে ২১ হাজার মদের দোকান আর লটারি ছাড়া কী দিয়েছেন মমতা?'

ঘটনাটি ঠিক কী? ২৫ মে ষষ্ঠ দফার ভোট পূর্ব মেদিনীপুরের তমলুক লোকসভা কেন্দ্রে। সঙ্গে পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম, কাঁথি, মেদিনীপুর,ঘাটাল, বিষ্ণুপুরেও। তমলুকে এবার তৃণমূল প্রার্থী দলের যুবনেতা দেবাংশু ভট্টাচার্য। বিপক্ষে বিজেপির অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

হাতে আর বেশি সময় নেই। এদিন হলদিয়া বিধানসভা এলাকায় একগুচ্ছ কর্মসূচি ছিল দেবাংশুর। শহরের ১২ নং ওয়ার্ডের দূর্গাচক স্টেডিয়ামের দলের প্রার্থীকে সংবর্ধনা দেন স্থানীয় তৃণমূল কর্মী-সমর্থকরা। এরপর হঠাৎ-ই মাইকে এক মহিলা ঘোষণা করেন, দেবাংশুর জন্য পাত্রী খুঁজে রেখেছেন তিনি! সঙ্গে সঙ্গে হাতহাতির ঝড় ওঠে। তৃণমূল প্রার্থী অবশ্য জানিয়ে দেন, 'এখনই বিয়ে করছেন না।  জিতে আগে কাজ করতে চান'।

আরও পড়ুন:  Mithun Chakraborty: 'আমি জলঢোঁড়াও নই......', চাপে পড়ে ডায়লগ বদলে ফেললেন মিঠুন

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.