Abhijit Ganguly: এবারে বাজারে আসছে অভিজিৎ গাঙ্গুলির স্টিং ভিডিয়ো...!

Lok Sabha Election 2024: বুধবার সাংবাদিক সম্মেলন করে অভিজিৎ গাঙ্গুলি বলেন, নির্বাচনের আগে বিভ্রান্তি ছড়াতেই নাকি এমন ভিডিয়ো প্রকাশ করা হবে। কিছুদিন আগেই সন্দেশখালির স্টিং ভিডিয়ো নিয়ে তোলপাড় হয়েছিল রাজ্য-রাজনীতি। 

Updated By: May 8, 2024, 07:29 PM IST
Abhijit Ganguly: এবারে বাজারে আসছে অভিজিৎ গাঙ্গুলির স্টিং ভিডিয়ো...!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার প্রাক্তন বিচারপতি ও বিজেপি প্রার্থী অভিজিৎ গাঙ্গুলির উপর হতে পারে স্টিং অপারেশন। অন্তত এমনটাই আশঙ্কা করছেন তিনি। তমলুকের বিজেপি প্রার্থীর আরও আশঙ্কা শুধু তিনি নন,স্ট্রিং ভিডিয়ো প্রকাশ পেতে পারে কাঁথি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌম্যেন্দু অধিকারীরও। তবে যা ভিডিয়োই সামনে আসুক না কেন তা ফেক, এমনটাই দাবি করলেন তিনি। 

আরও পড়ুন, Sagar Island: সাগরে বিপর্যয়! স্বস্তির বৃষ্টির মধ্যে অস্বস্তির ভাঙন নদীবাঁধে...

বুধবার সাংবাদিক সম্মেলন করে অভিজিৎ গাঙ্গুলি বলেন, নির্বাচনের আগে বিভ্রান্তি ছড়াতেই নাকি এমন ভিডিয়ো প্রকাশ করা হবে। কিছুদিন আগেই সন্দেশখালির স্টিং ভিডিয়ো নিয়ে তোলপাড় হয়েছিল রাজ্য-রাজনীতি। এমনকী ভিডিয়োগুলো দেখার পর তাঁর সঙ্গে যোগাযোগ করার পরামর্শ দিয়েছেন তিনি। অভিজিৎ গাঙ্গুলিই বুঝিয়ে দেবেন কেন এই ভিডিয়োগুলো ফেক বা জাল!

মঙ্গলবারও সুপ্রিম কোর্টে SSC মামলার শুনানিতে তাঁর নাম ওঠায় শাসকদল তৃণমূল কংগ্রেসকে তীব্র আক্রমণ করলেন তমলুকের বিজেপি প্রার্থী তথা অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এদিন অভিজিৎ গাঙ্গুলি এক জনসভা থেকে বলেন, ‘আজ সুপ্রিম কোর্টে তৃণমূল কংগ্রেস দুই গালে দুই থাবড়া খেয়েছে। শীর্ষ আদালতে তারা কোনও প্রশ্নের কোনও উত্তর দিতে পারেনি।’

প্রসঙ্গত, এদিন সুপ্রিম কোর্টে প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড়ের বেঞ্চে শুনানি পর্বে একাধিকবার হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের প্রসঙ্গ উঠে আসে। প্রাক্তন বিচারপতির রাজনীতিতে আসা প্রসঙ্গে আজ আদালতে চাকরিহারাদের আইনজীবী বলেন, ‘প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধেও পদক্ষেপ করা উচিত। কারণ তিনি ইন্টারভিউতে বলেছেন, তাঁকে রাজনীতিতে নামার জন্য আহ্বান করা হয়েছে। তাঁর বিরুদ্ধেও পদক্ষেপ করা হোক।’ 

আরও পড়ুন, Canning News: প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকার বোনের অশ্লীল ছবি পোস্ট, গ্রেফতার অভিযুক্ত

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.