Raigunj: চকোলেট বিস্কুটের লোভ দেখিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ!

Raigunj Rape: ওই ছাত্রী শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ে। ওষুধ খেতে যায়। আর তাতেই বাড়ির লোকের সন্দেহ হয়।

Updated By: Dec 22, 2023, 01:17 PM IST
Raigunj: চকোলেট বিস্কুটের লোভ দেখিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ!

ভবানন্দ সিং: পঞ্চম শ্রেণির এক নাবালিকা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল এক নির্মাণ শ্রমিকের বিরুদ্ধে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ থানার কমলাবাড়ি গ্রাম পঞ্চায়েত এলাকায়। ঘটনায় লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আটক করেছে পুলিস। ওই ছাত্রীকে রায়গঞ্জ মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।  

ওই নাবালিকার পরিবারের অভিযোগ, তাদের বাড়ির পাশে একটি বেসরকারি সংস্থার নির্মাণকাজ চলছে। সেই নির্মাণকাজেরই এক শ্রমিক ওই নাবালিকা ছাত্রীকে সোমবার চকোলেট বিস্কুট দেওয়ার প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে। বৃহস্পতিবার ওই ছাত্রী শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে এবং ওষুধ খেতে গেলে বাড়ির লোকের সন্দেহ হয়। তখন তাকে জিজ্ঞাসাবাদ করায় ধর্ষণের ঘটনাটি সকলের সামনে আসে। ভয়ে ওই নাবালিকা কাউকে কিছু জানাতে পারেনি বলে দাবি পরিজনদের।

এরপরই ওই ছাত্রীর পরিবার বৃহস্পতিবার রাতে রায়গঞ্জ থানার দারস্থ হয়। এই বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করে ওই ছাত্রীর পরিবার। অভিযোগ পাওয়া মাত্রই তদন্তে নেমে অনেক রাতে পুলিস অভিযুক্তকে আটক করে। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিস।

আরও পড়ুন, Raigunj: পরকীয়ার অপবাদে বাড়িতে ঢুকে মহিলা ও এক ব্যক্তিকে মারধর গ্রামবাসীদের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.