Raigunj: ক্লাসেই পিঠে-বুকে কিল,ঘুঁষি! শিক্ষকের বেদম মারে গুরুতর অসুস্থ ষষ্ঠ শ্রেণির পড়ুয়া

কান্না ভেজা চোখে মা বলেন, "ভালো সুস্থ ছেলেকে স্কুলে পাঠালাম। কিন্তু এভাবে স্কুলে শিক্ষক কেন পেটালেন, তার বিচার চাই।" 

Updated By: Mar 24, 2022, 08:08 PM IST
Raigunj: ক্লাসেই পিঠে-বুকে কিল,ঘুঁষি! শিক্ষকের বেদম মারে গুরুতর অসুস্থ ষষ্ঠ শ্রেণির পড়ুয়া
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : শিক্ষকের বেদম প্রহারে গুরুতর অসুস্থ ছাত্র। ঘটনাটি রায়গঞ্জ করোনেশন উচ্চ বিদ্যালয়ের। আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে রায়গঞ্জ মেডিকেলে চিকিৎসাধীন ষষ্ঠ শ্রেণির ওই ছাত্র। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জে (Raigunj)।

অভিযোগ, ক্লাস চলাকালীন ক্লাসরুমের ভিতরেই দীপ দাস নামে ওই ছাত্রকে কিল, ঘুঁষি মারেন শিক্ষক। মারের চোটে গুরুতর অসুস্থ হয়ে পড়ে ১২ বছরের ওই কিশোর। গুরুতর অসুস্থ অবস্থায় তারপর তাকে রায়গঞ্জ মেডিকেলে কলেজে নিয়ে আসা হয়। সেখানেই বর্তমানে চিকিৎসাধীন ষষ্ঠ শ্রেণির ওই ছাত্র। দীপ দাস নামে ওই ছাত্রের বাবা দীপক দাস ও মা অনিমা দাসের অভিযোগ, তাঁদের ছেলে আচমকা স্কুলে অসুস্থ হয়ে পড়েছে। তাকে মেডিকেলে নিয়ে যাওয়া হচ্ছে। স্কুলের তরফে শুধু এটুকুই জানানো হয়।

এরপর হাসপাতালে এসে তাঁরা ছেলেকে এই অবস্থায় দেখে হতবাক হয়ে যান। পরে ছেলের মুখ থেকে জানতে পারেন স্কুলের শিক্ষক তার পিঠে, বুকে কিল-ঘুঁষি মেরেছেন। তাঁর ছেলের বর্তমানে প্রবল শ্বাসকষ্ট ও বুকে-পিঠে ব্যথা রয়েছে বলে জানিয়েছেন দীপের মা। কান্না ভেজা চোখে তিনি বলেন, "ভালো সুস্থ ছেলেকে স্কুলে পাঠালাম। কিন্তু এভাবে স্কুলে শিক্ষক কেন পেটালেন, তার বিচার চাই।" 

এই ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক কালিচরণ সাহা জানিয়েছেন, "স্কুলের কোন শিক্ষক একাজে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। এমন ঘটনা কখনওই কাম্য নয়। অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।" এদিকে স্কুলে ছাত্র পেটানোর ঘটনা কেন ঘটল? তা নিয়ে অবশ্য স্পষ্ট কোনও সদুত্তর দিতে পারেননি স্কুল কর্তৃপক্ষ।

আরও পড়ুন, Cargo Ship Sinks At Kolkata Port: কলকাতায় জাহাজ ডুবি! চোখের নিমেষে ১৫ মিনিটেই ডুবল ভেসেল

Siliguri Accident: অ্যাম্বুল্যান্স-লরির মুখোমুখি সংঘর্ষে 'মর্মান্তিক' পরিণতি গর্ভবতীর

East-West Metro: বড় খবর! কবে থেকে গঙ্গার তলা দিয়ে মেট্রো সফরের আনন্দ পাবেন যাত্রীরা? অবশেষে ঘোষণা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.