Rachna Banerjee: নির্বাচনী প্রচার থেকেই চাকরিহারাদের প্রতি বার্তা রচনার!

রচনা এদিন হনুমান মন্দিরে পুজো দেন। চণ্ডী মন্দিরেও পুজো দেন।

Updated By: Apr 23, 2024, 01:40 PM IST
Rachna Banerjee: নির্বাচনী প্রচার থেকেই চাকরিহারাদের প্রতি বার্তা রচনার!

বিধান সরকার: যাদের চাকরি গিয়েছে, তাদের প্রতি সহানুভুতিশীল রচনা বন্দ্যোপাধ্য়ায়। বললেন তাদের পাশে আছি। এখন খারাপ সময় তাদের পাশে আমরা অবশ্যই আছি। আজ সপ্তগ্রাম বিধানসভার মগড়া এলাকায় ভোট প্রচার করেন হুগলির তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়। মগড়া গঞ্জ এলাকায় একটি হনুমান মন্দিরে হনুমান জয়ন্তীর পুজোও দেন। তারপর কোলায় একটি চণ্ডী মন্দিরে পুজো দেন। জয়পুরে অনুকুল ঠাকুরের আশ্রমে পুজো দেন।

মহিলা ঢাকির দল, আদিবাসী মহিলাদের নৃত্য, ব্যান্ড পার্টি সহযোগে শোভাযাত্রা করে চলে প্রচার। পিক-আপ ভ্যানে ট্যাবলো। সেই ট্যাবলোয় দাঁড়িয়ে তৃণমূল প্রার্থী হাত নেড়ে জনসংযোগ করেন তাঁর প্রচার পথে। রচনা বন্দ্যোপাধ্যায় বলেন, গতকাল এসএসসির সবার চাকরি বাতিল করেছে হাইকোর্ট। সেই প্রসঙ্গে তিনি বলেন, যাদের সঙ্গে এই ধরনের ঘটনা ঘটেছে তাদের এখন খারাপ সময়। আমরা অবশ্যই তাদের পাশে আছি। দিদি নিশ্চয়ই বার্তা দেবেন।

ওদিকে গতকালই রাজারহাটে একটি স্টুডিওতে আগুন লাগে। যেখানে দিদি নম্বর ওয়ান ও সারেগামাপার শুটিং হয়। রচনা বলেন,আমাদের টিমের কারও কোনও ক্ষতি হয়নি। দুটো বাস আর ক্যান্টিন পুড়ে গিয়েছে। বিশাল ক্ষয়ক্ষতি হয়েছে। কিন্তু কোনও মানুষ হতাহত হয়নি। আগামিকাল সবার সাথে দেখা হবে। তখন বুঝতে পারব যে সবাই ঠিক আছে কিনা।

আরও পড়ুন, Rachna Banerjee: 'বিরিয়ানি হচ্ছে,আমাকে বলল খেতে...আমি তো যা-ই করি তা-ই মিম!'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.