Maldaha: তৃতীয় দফার ভোটের ডিউটিতে এসে অস্বাভাবিক মৃত্যু পুলিসকর্মীর!

চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে পুলিস। 

Updated By: May 6, 2024, 01:24 PM IST
Maldaha: তৃতীয় দফার ভোটের ডিউটিতে এসে অস্বাভাবিক মৃত্যু পুলিসকর্মীর!

অয়ন ঘোষাল: রাত পোহালেই লোকসভা ভোটের তৃতীয় দফার নির্বাচন। আর তার আগেই ভোটের ডিউটি করতে এসে এক পুলিসকর্মীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল মালদা জেলার বৈষ্ণবনগর থানা এলাকায়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই পুলিসকর্মীর নাম নবীন মুক্তার। বয়স আনুমানিক ৪৩ বছর।

বাড়ি দার্জিলিং জেলার লামা রোডে ওয়ার্ড নাম্বার ২২-এ। সেখান থেকেই মালদার বৈষ্ণবনগর থানা এলাকায় ভোটের ডিউটি করতে এসেছিলেন। হঠাৎই গতকাল রাতে অসুস্থ হয়ে পড়েন ওই পুলিসকর্মী। তড়িঘড়ি তাঁকে প্রথমে স্থানীয় বেদরাবাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে, তাঁকে সেখান থেকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হয়। জরুরি বিভাগে ওই পুলিসকর্মীকে নিয়ে আসা হলে, সেখানেই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে পুলিস। 

প্রসঙ্গত, দ্বিতীয় দফার ভোটের দিনও ভোট শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে এক জওয়ানের মৃত্যু হয় কোচবিহারের মাথাভাঙায়। নাক-মুখ দিয়ে রক্ত উঠে মৃত্যু হয় তাঁর। হৃদরোগে আক্রান্ত হয়েই কিউআরটি টিমের সদস্য ওই জওয়ানের মৃত্যু হয় বলে প্রাথমিকভাবে অনুমান চিকিত্‍সকদের। মৃত জওয়ানের নাম কুমার নীলু। বিহার থেকে মাথাভাঙা বেলতলা এলাকায় একটি স্কুলে ভোটের ডিউটিতে এসেছিলেন তিনি। 

পুলিস সূত্রে খবর, ভোটের দিন সকালে আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি। নাক-মুখ থেকে রক্ত বের হতে থাকে। পরে ওই জওয়ানকে মাথাভাঙা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তারপর তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। উল্লেখ্য, দ্বিতীয় দফার ভোটের সময় রাজ্যে তাপপ্রবাহ চলছিল। প্রবল গরম ছিল উত্তরবঙ্গেও। তাপপ্রবাহের বাইরে ছিল না উত্তরবঙ্গও।

আরও পড়ুন, Madhyamik Result 2024 | Jalpaiguri: বাবা দিনমজুর, মা অন্য বাড়িতে রাঁধেন! ছেলে ওভার বাউন্ডারি হাঁকাল মাধ্যমিকে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.