Bengal News LIVE Update: বাঁকড়া ৩ নম্বর পঞ্চায়েত অফিসে গুলি! মাস্টার মাইন্ড শেখ সাজিদকে গ্রেফতার

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

Last Updated: Wednesday, May 8, 2024 - 10:47
Bengal News LIVE Update: বাঁকড়া ৩ নম্বর পঞ্চায়েত অফিসে গুলি! মাস্টার মাইন্ড শেখ সাজিদকে গ্রেফতার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

8 May 2024, 10:45 AM

জলপাইগুড়িতে রবীন্দ্রজয়ন্তী পালিত হল। জলপাইগুড়ি ঐতিহ্যবাহী রাজবাড়ি দিঘী এবং মন্দির চত্বরে বুধবার সকালে জয়ন্তী উপলক্ষে নাচ গান আবৃত্তি অনুষ্ঠানের মধ্য দিয়ে মুখরিত হয়ে ওঠে। বিভিন্ন সংগঠন এবং ব্যক্তিগত উদ্যোগ ছোট থেকে বড় সকলে মেতে উঠেছেন রবীন্দ্রজয়ন্ত অনুষ্ঠানে। রবীন্দ্রনাথের বিভিন্ন গান শিশু শিল্পীদের নিয়ে অনুষ্ঠান করা হয়।

 

8 May 2024, 10:45 AM

বাঁকড়া তিন নম্বর পঞ্চায়েত অফিসে গুলি চালানোর ঘটনা। মাস্টার মাইন্ড শেখ সাজিদকে গ্রেফতার করল হাওড়া সিটি পুলিসের গোয়েন্দারা ।এই ঘটনার মূল চক্রি হিসেবে তার নামই উঠে এসেছিল। পুলিস সূত্রে জানা গেছে যে ভিন রাজ্য থেকে দুষ্কৃতীদের ভাড়া করেছিল শেখ সাজিদ। সাজিদ বিধায়ক কল্যাণ ঘোষ অভিযোগ করেছিলেন এলাকার মানুষজন।বিধায়কের প্রতিনিধি হয়ে এলাকায় দৌরাত্ম চালাচ্ছিল।

8 May 2024, 10:45 AM

স্বস্তির বৃষ্টির মধ্যেও নদী বাঁধের ভাঙ্গন মাথাব্যথা হয়ে দাঁড়িয়েছে সুন্দরবনের সাগরদ্বীপের বাসিন্দাদের। মঙ্গলবার গভীর রাতে ঝড় বৃষ্টি তে সাগরদ্বীপের মুড়িগঙ্গা দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের চক ফুলডুবি গ্রামে হুগলি নদীর ৯০০ মিটার বেহাল বাঁধের মধ্যে ৪০০ মিটার বাঁধে ধ্বস নেয়। এই নদী বাঁধের ধ্বসের কারণে আতঙ্কিত হয়ে পড়ে এলাকার মানুষজন। সকালেই ধস নেওয়া নদী বাঁধ পরিদর্শনে আসেন সাগর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ আব্দুল সামির শাহ, এবং মরিগঙ্গা দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান গোবিন্দ মন্ডল। ধস নেওয়া নদী বাঁধের পাড়ে ভিড় জমায় গ্রামের মানুষজন। তাদের চোখে মুখে বাঁধ ভাঙনের আতঙ্ক।

8 May 2024, 09:15 AM

ভোট মিটতেই গুলি চলল মুর্শিদাবাদের রানিতলায় হোসেনাবাদ গ্রামে। ছাদ থেকে জলা পড়াকে কেন্দ্র করে বচসা। তার পরেই গুলি। গুলিবিদ্ধ ৫ জন বর্তমানে নশীপুর হাসপাতালে ভর্তি। এনিয়ে রাজনৈচিত চাপালউতোর শুরু হয়েছে। 

8 May 2024, 08:00 AM

আজ বলাগড়ে প্রচার মুখ্যমন্ত্রীর। বহরমপুরে রোড শো অভিষেকের।

8 May 2024, 08:00 AM

আজ ২৫শে বৈশাখ। রবীন্দ্রনাথের জন্মদিন। রবীন্দ্র জয়ন্তীর অনুষ্ঠানে যোগ দেবেন মুখ্যমন্ত্রী। তবে তিনি মঞ্চে থাকবেন না। কমিশনের নির্দেশের কারণে বক্তব্যও রাখতে পারবেন না তিনি।

8 May 2024, 07:00 AM

বুধবার ও বৃহস্পতিবার দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে দমকা ঝোড়ো হাওয়া বইবে। তাপমাত্রা আরও প্রায় ১ থেকে ২ ডিগ্রি কমতে পারে প্রায় সব জেলায়। এমনটাই জানাচ্ছে আলিপুর হাওয়া অফিস।

 

8 May 2024, 07:00 AM

সমর্থন প্রত্যাহার করলেন হরিয়ানার ৩ নির্দল বিধায়ক। তাঁরা এবার কংগ্রেসকে সমর্থন দেওয়ার কথা ঘোষণা করেছেন। তবে মুখ্যমন্ত্রী নয়াব সিং সাইনির দাবি কোনও বিপদে নেই সরকার।

8 May 2024, 07:00 AM

যেসব ওয়েবসাইট উচ্চ মাধ্যমিকের ফল জানা যাবে সেগুলি হল www.wbchsc.wb.gov.in, www.wbresults.nic.in

8 May 2024, 07:00 AM

আজ উচ্চ মাধ্যামিকের ফল প্রকাশ হবে দুপুর ১টায়। তবে পরীক্ষার্থীরা সেই ফল ওয়েবসাইটে দেখতে পাবেন বিকেল ৩টে থেকে।