Yusuf Pathan Election Campaign: বহরমপুরে বিরাট চমক, টিমএসি বলছে 'ঝুমে জো পাঠান'! আসছেন কে?

Irfan Pathan Coming To Yusuf Pathan Election Campaign: খেলার ময়দানে দাদা-ভাইয়ের চেনা জুটি দেখেছে সকলে। এবার ভোটের ময়দানে ফের সেই জুটি। কথা হচ্ছে ইউসুফ ও ইরফান পাঠানকে নিয়ে।

Updated By: May 8, 2024, 09:25 PM IST
Yusuf Pathan Election Campaign: বহরমপুরে বিরাট চমক, টিমএসি বলছে 'ঝুমে জো পাঠান'! আসছেন কে?
ইউসুফের সঙ্গী এবার ইরফান

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: তারিখটি ছিল ১০ মার্চ। লোকসভা নির্বাচনের  (Lok Sabha Polls 2024) প্রাক্কালে তৃণমূল কংগ্রেসের 'জনগর্জন' সভার (Jana Garjan Sabha) দিকেই ছিল জাতীয় রাজনীতির নজর। ওদিনই তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee) চব্বিশের মহাযুদ্ধের দামামা বাজিয়ে দিয়েছিলেন। ব্রিগেডে দাঁড়িয়ে, ৪২ আসনের যে প্রার্থী তালিকা ঘোষণা করেছিল তৃণমূল, সেখানে একটি নাম আলাদা করে লাইমলাইটে এসেছিল। 'স্টার ক্য়ান্ডিডেট' হিসেবে তৃণমূল বেছে নেয় ভারতের জোড়া বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার ইউসুফ পাঠানকে (Yusuf Pathan)। বহরমপুরে অধীর চৌধুরীর বিপরীতে এই লোকসভা নির্বাচনে ইউসুফকে টিকিট দিয়েছে তৃণমূল। তারপর থেকেই বহরমপুরে যত দিন গড়িয়েছে তত ইউসুফের ব়্য়ালিতে মানুষের ঢল নেমেছে। এবার ভোটপ্রচারের শেষ লগ্নে ইউসুফের সঙ্গী হতে চলেছেন তাঁর ভাই ইরফান পাঠান (Irfan Pathan)!

আরও পড়ুন: Abhijit Ganguly: এবারে বাজারে আসছে অভিজিৎ গাঙ্গুলির স্টিং ভিডিয়ো...!

অনেক আগেই জানা গিয়েছিল যে, দাদার হাত শক্ত করতে ভাই প্রচারে আসবেন। এবার টিমসি জানিয়ে দিল কবে এক মঞ্চে দেখা যাবে ভারতীয় দলের দুই সুপারস্টারকে। ইউসুফ বৃহস্পতিবার অর্থাৎ আগামিকাল আসছেন বহরমপুরে। টিমসি একেবারে ফিল্মি কায়দায় সোশ্য়াল মিডিয়ায় সেই ঘোষণা করেছে 'ঝুমে জো পাঠান' গান ব্য়বহার করে। তৃণমূল লিখেছে যে, 'বহরমপুরের রাস্তায় দেখা যাবে বিশ্ববিখ্যাত জুটিকে। আপনারা কি ইতিহাসের অংশ হতে তৈরি?'

দাদা-ভাই জুটি বেলডাঙ্গা থেকে পদযাত্রা শুরু করে রেজিনগরে গিয়ে সভা করবেন। আগামিকাল ইরফান দমদম বিমানবন্দরে নামবেন সকাল ১০টা ৩০মিনিটে। সেখান থেকে হেলিকপ্টার উড়বে ১১টার দিকে। বহরমপুর টাউনে হেলিকপ্টার নামবে ১১টা ৩০ নাগাদ। এরপর রিট্রিট হোটেলে লাঞ্চ করবেন দুই ভাই। ১টা ৩০ মিনিটে হোটেল ছাড়বেন তাঁরা। পৌনে দু'টো থেকে দু'টোর মধ্যে বেলডাঙা থেকে র‍্যালি শুরু হবে। সভা শেষ হবে চারটের মধ্যে। পাঠান আধ ঘণ্টার ভিতর ইরফান হোটেলে ফিরবেন। পাঁচটায় চলে যাবেন হেলিপ্যাডে। সেখান থেকে ফের হেলিকপ্টারে করে কলকাতার উদ্দেশে রওনা দেবেন ইরফান।

আরও পড়ুন: Abhishek Banerjee: 'বহরমপুরের মাটি থেকে বিজেপির দালালদের হটান', অভিষেকের নিশানায় অধীর!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.