Sandeshkhali: নজরে সন্দেশখালি, সিসিটিভি ক্যামেরায় মুড়ল কমিশন!

দিন প্রার্থী বদলের ডাক দিয়ে হাতে প্ল্যাকার্ড নিয়ে সন্দেশখালিতে বিক্ষোভ দেখায়একাংশ  মহিলা। রেখা পাত্র প্রার্থী হলে কোনওভাবেই বিজেপির জেতা সম্ভব হবে না।

Updated By: Mar 25, 2024, 06:53 PM IST
Sandeshkhali: নজরে সন্দেশখালি, সিসিটিভি ক্যামেরায় মুড়ল কমিশন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নির্বাচন কমিশন থেকে সন্দেশখালির বিভিন্ন প্রান্তে লাগানো হল অত্যাধুনিক সিসি ক্যামেরা। লোকসভা নির্বাচনের আগে নিরাপত্তা সুনিশ্চিত করতে বিশেষ করে সন্দেশখালিকাণ্ডের পর  নির্বাচন কমিশনের উদ্যোগে সন্দেশখালির  বিভিন্ন প্রান্তে লাগানো হল সিসি ক্যামেরা। ধামাখালি রোডের রামপুরের কাছে লাগানো হল অত্যাধুনিক মানের ২টো সিসিটিভি ক্যামেরা। 

ক্যামেরার পাশাপাশি লাগানো হয়েছে ইন্টারনেট সংযোগের জন্য বিশেষ অ্যান্টেনাও। সন্দেশখালির আরও কয়েকটি জায়গায় সিসি ক্যামেরা লাগানো হবে বলে জানা গিয়েছে। এই ক্যামেরা দিয়ে নির্বাচন কমিশনারের অফিসাররা যে কোনও প্রান্ত থেকে এই রাস্তার ছবি দেখতে পাবে। সন্দেশখালি এলাকায় এই প্রথম নির্বাচন কমিশনের উদ্যোগে সিসিটিভি বসানো হল। এমনটাই জানা গিয়েছে নির্বাচন কমিশন সূত্রে। ওদিকে এদিন প্রার্থী বদলের ডাক দিয়ে হাতে প্ল্যাকার্ড নিয়ে সন্দেশখালিতে বিক্ষোভ দেখায়একাংশ  মহিলা।

বিক্ষোভকারী মহিলাদের দাবি বিজেপির পক্ষ থেকে সন্দেশখালির পাত্র পারার গৃহবধূ তথা প্রতিবাদী রেখা পাত্রকে বসিরহাট লোকসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে নির্বাচিত করা হয়েছে। কিন্তু এই রেখা পাত্র প্রার্থী হলে কোনওভাবেই বিজেপির জেতা সম্ভব হবে না। তাই রেখা পাত্রকে প্রার্থী হিসেবে চাই না। প্রার্থী হিসেবে আমরা ভালো কোনও রাজনৈতিক ব্যক্তিকে চাই। কোনও অভিজ্ঞ ব্য়ক্তিকে প্রার্থী করতে হবে। রেখা পাত্রকে প্রার্থী পদ থেকে সরানোর দাবিতে প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ দেখায় তারা। রেখা পাত্রকে চাই না বলে পোস্টার পড়ে সন্দেশখালির দেওয়ালেও।

আরও পড়ুন, Loksabha Election 2024: 'বাউন্ডারি নয়, বোল্ড আউট হবেন!' প্রাক্তন জামাইয়ের চ্যালেঞ্জ শ্বশুর কল্যাণকে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.