Barasat Lok Sabha Election 2024: রাতে 'অপহরণ' ঘিরে শোরগোল, দুপুরে মনোনয়ন প্রত্যাহার করতে জেলাশাসকের অফিসে প্রার্থী!

মঙ্গলবার রাতে ১০-১৫ জনের দুষ্কৃতী দল নির্দল প্রার্থী কাকলি ঘোষ ও স্বামী সঞ্জীব ঘোষকে অপহরণ করে বলে অভিযোগ।

Updated By: May 15, 2024, 05:55 PM IST
Barasat Lok Sabha Election 2024: রাতে 'অপহরণ' ঘিরে শোরগোল, দুপুরে মনোনয়ন প্রত্যাহার করতে জেলাশাসকের অফিসে প্রার্থী!

মনোজ মণ্ডল : বারাসত কেন্দ্রের নির্দল প্রার্থীর 'অপহরণ' ঘিরে শোরগোলের মধ্যেই মনোনয়ন প্রত্যাহার করতে জেলা শাসকের অফিসে কাকলি ঘোষ। উত্তর ২৪ পরগনা জেলার বারাসত কেন্দ্রের নির্দল প্রার্থী কাকলি ঘোষ ও তাঁর স্বামী সঞ্জীব ঘোষকে গভীর রাতে অপহরণের অভিযোগ ওঠে একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। 

মঙ্গলবার নির্দল প্রার্থী হিসেবে বারাসত কেন্দ্রে নমিনেশন জমা করেন কাকলি ঘোষ। তারপরই সোজা উত্তর ২৪ পরগনা জেলার হাবরা বামিহাটি এলাকায় বাপের বাড়ি চলে যান। অভিযোগ তারপর মঙ্গলবার রাতেই ১০-১৫ জনের একটি দুষ্কৃতী দল নির্দল প্রার্থী কাকলি ঘোষ ও স্বামী সঞ্জীব ঘোষকে বাইকে করে তুলে নিয়ে যায়। দুজনের মোবাইল ফোনও সুইচ অফ করে দেয় এমনটাই অভিযোগ।

এই ঘটনায় হাবড়া থানায় অভিযোগ দায়ের করেন নির্দল প্রার্থীর অনুগামীরা ও পরিবার। অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকে। ঘটনা তদন্তে নামে হাবরা থানার পুলিস। এরপর বুধবার দুপুরে হঠাৎই 'অপহৃত' নির্দল প্রার্থী কাকলি ঘোষ মনোনয়ন প্রত্যাহার করতে পৌঁছন জেলা শাসকের অফিসে। যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে। 

আরও পড়ুন, Mithun Chakraborty: বাংলাকে চরম অপমান করে 'কাংলা' কটাক্ষ মিঠুনের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.