WATCH | MS Dhoni: ধোনিই জিতিয়েছেন আরসিবি-কে! কার্তিকের কথায় বাকরুদ্ধ বিরাট

Virat Kohli Stunned As Dinesh Karthik Explains MS Dhoni Big Role In RCB Win: ধোনিই নাকি জেতালেন আরসিবি-কে! কার্তিকের কথায় বাকরুদ্ধ হয়ে পড়লেন বিরাট

Updated By: May 19, 2024, 09:35 PM IST
 WATCH | MS Dhoni: ধোনিই জিতিয়েছেন আরসিবি-কে! কার্তিকের কথায় বাকরুদ্ধ বিরাট
দীনেশ কার্তিক এ কী বললেন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডু-অর-ডাই ম্য়াচে পাঁচবারের ও গতবারের চ্য়াম্পিয়ন চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) ছিটকে দিয়ে, রয়্য়াল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরু (Royal Challengers Bengaluru) গিয়েছে প্লেঅফে। এই নিয়ে নবমবার। আরসিবি সেলিব্রেশনে ভেসে, সাজঘরে গিয়ে আড্ডায় মেতেছিল। আর ফাফ দু প্লেসিসদের দলের হয়ে কথা বলার দায়িত্ব তুলে দেওয়া হয় দীনেশ কার্তিককে (Dinesh Karthik)। আরসিবি-র সিনিয়র ক্রিকেটারের অকাট্য় যুক্তি শুনে বিরাট কোহলি (Virat Kohli) আর নিজেকে ধরে রাখতে পারেননি। সেই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: 'ছিঃ, ওরা ধোনির সঙ্গে...'! ছিঁড়ে খেলেন ভন, আলোচনায় বিদায়ী ১১০ 

আরসিবি এই ম্য়াচে প্রথমে ব্য়াট করে পাঁচ উইকেটে তুলেছিল ২১৮ রান। সেই রান তাড়া করে সিএসকে ৭ উইকেটে ১৯১ রানে গুটিয়ে যায়। শেষ ওভারে ধোনিদের কোয়ালিফাই করার জন্য় ১৭ রান প্রয়োজন ছিল। আরসিবি সর্বোচ্চ সিএসকে-কে ২০০ রান করার লাইসেন্স দিতে পারত। ১৬ রানের বেশি হজম করলেই ফাফদের বলতে হল গুডবাই। ফাফ বল তুলে দিয়েছিলেন যশ দয়ালকে। ধোনি যশকে প্রথম বলেই বিরাট ছক্কা হাঁকান। হাফ ব্য়াটে খেলেই তিন বল পাঠিয়ে দেন গ্য়ালারিতে। যদিও ধোনি তার পরের বলে আউট হয়ে যান। দীনেশ বলেন, 'এমএস ধোনি ১১০ মিটারের ছয় মেরে বল পাঠাল চিন্নাস্বামীর বাইরে। এটাই সেরা ঘটনা আমার বিচারে। কারণ বল বাইরে গিয়েছিল বলেই আমরা নতুন বল পেলাম। এটা আমাদের সাহায্য় করেছে।' কার্তিকের সঙ্গে অনেকেই একমত।

( রাঁচি বিমানবন্দরে এমএস ধোনি)

এই ছয় নিয়েই চলছে বিস্তর চর্চা। কারণ ধোনির দূরপাল্লার ছয় অতিক্রম করেছিল ১১০ মিটার দূরত্ব। চলতি আইপিএলে আর কোনও ব্য়াটার এত দূরে ছয় মারতে পারেননি। যদিও বহু ফ্য়ান মনে করছেন যে, এটিই ধোনির 'ফেয়ারওয়েল সিক্স' বা বিদায়ী ছয়! তাঁদের মতে ধোনিকে শেষবার তাঁরা আইপিএলে দেখে ফেললেন! ধোনি কিন্তু আইপিএলের পাট চুকিয়ে ফিরে এসেছেন রাঁচিতে। বিমানবন্দরে তাঁর ছবি ভাইরাল হয়েছে। 

আরও পড়ুন: Rohit Sharma Blasts IPL Broadcaster: 'অনুপ্রবেশকারীদের আখড়া'! বাড়াবাড়িতে রেগে আগুন রোহিত, সম্প্রচারকদের পিষে দিলেন

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.