T20 World Cup 2024 For Free: রাজার হালে দেখুন রোহিতদের, খরচ হবে না এক পয়সাও! রইল গুপ্তধনের সন্ধান

T20 World Cup 2024 Free on Mobile Says Disney+ Hotstar: পায়ে পা তুলে টি-২০ বিশ্বকাপ দেখুন। রোহিত-কোহলিদের আগুনে অ্য়াকশন দেখতে খরচ হবে না এক পয়সাও।

Updated By: May 8, 2024, 06:48 PM IST
T20 World Cup 2024 For Free: রাজার হালে দেখুন রোহিতদের, খরচ হবে না এক পয়সাও! রইল গুপ্তধনের সন্ধান

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar) হল দেশের সবচেয়ে বড় প্রিমিয়ম স্ট্রিমিং প্ল্যাটফর্ম। এশিয়া কাপ (Asia Cup 2023) ও পুরুষদের বিশ্বকাপ (World Cup 2023) তারা ফ্রি-তে দেখিয়েছিল গতবছর। এবার আসন্ন টি-২০ বিশ্বকাপেও (T20 World Cup 2024) সেই একই ট্র্যাডিশন বজায় রাখছে ডিজনি প্লাস হটস্টার। 'ফ্রি অন মোবাইল' (Free on Mobile) মডেল অনুসরণ করেই আইসিসি-র আরও একটি শো পিস ইভেন্ট একেবারে বিনা পয়সায় দেখাচ্ছে তারা। 

আরও পড়ুন: Rabindranath Tagore | East Bengal: 'তুমি ইস্টবেঙ্গলের হয়ে খেলবে', কিংবদন্তিকে প্রস্তাব রবি ঠাকুরের! জানেন কি এই গল্প?

আপনার স্মার্টফোনে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ ইনস্টলড থাকলেই হবে, না থাকলেও বিশ্বকাপের সময়ে আপনি ইনস্টল করে খেলা দেখতে পারবেন মোবাইলে। ডিজনি প্লাস হটস্টারের প্রধান সজিত শিবানন্দন বলেন, 'মোবাইলে বিনামূল্যে টি-টোয়েন্টি বিশ্বকাপ দেখিয়ে, ক্রিকেটকে আরও সহজলভ্য় করে তুলতে চাই। সারাদেশের বৃহত্তর দর্শকদের কাছে পৌঁছনোই আমাদের লক্ষ্য়। এরসঙ্গেই যাতে কোনও স্পোর্টিং অ্য়াকশন মিস না হয় তা নিশ্চিত করাই লক্ষ্য।' তিন মাসে আগেই জানা গিয়েছিল যে, কুড়ির বিশ্বযুদ্ধও দেখা যাবে বিনা পয়সায়। এবার সেই খবরই নিশ্চিত করে দিল ডিজনি প্লাস হটস্টার।

২০০৭ সালে প্রথমবার হয়েছিল টি-২০ বিশ্বকাপ। আগামী বছর কুড়ি ওভারের কাপযুদ্ধের নবম সংস্করণ। যা হবে রীতিমতো মেগা। এই প্রথমবার ২০টি দল অংশ নিচ্ছে টুর্নামেন্টে। মার্কিন মুলকে ফ্লোরিডার লডারহিল, মরিসভিল, ডালাস এবং নিউ ইয়র্ককে টুর্নামেন্টের ম্যাচ ও অনুশীলনের জন্য বেছে নেওয়া হয়েছে। ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত বিশ্বযুদ্ধ চলবে। ৯ ভেন্য়ুতে ৫৫ ম্য়াচ। বিশ্বকাপের উদ্বোধনী ম্য়াচে মাঠে নামছে আয়োজক দেশ আমেরিকা। তাদের প্রতিপক্ষ কানাডা। টুর্নামেন্টের হাই-ভোল্টেজ ভারত-পাকিস্তান ম্য়াচ হবে ৯ জুন নিউ ইয়র্কে। তার আগে ভারত ৫ জুন আয়ারল্য়ান্ডের বিরুদ্ধে নিউ ইয়র্কে প্রথম ম্য়াচ খেলবে। 

দেখে নেওয়া যাক টি-২০ বিশ্বকাপে কোন গ্রুপে কে:
গ্রুপ এ: আমেরিকা, ভারত, পাকিস্তান, আয়ারল্য়ান্ড ও কানাডা
গ্রুপ বি: ইংল্য়ান্ড, অস্ট্রেলিয়া, নামিবিয়া, স্কটল্য়ান্ড ও ওমান
গ্রুপ সি: নিউ জিল্য়ান্ড, ওয়েস্ট ইন্ডিজ, আফগানিস্তান, উগান্ডা ও পাপুয়া নিউ গিনি
গ্রুপ ডি: দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, বাংলাদেশ, নেপাল ও নেদারল্য়ান্ডস

আরও পড়ুন: WATCH | India's T20 World Cup Jersey: ধরমশলায় অনুশীলনে মগ্ন রোহিতরা, পাহাড় ঘেঁষে প্রবল শব্দ হেলিকপ্টারের! তারপর...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.