Virat Kohli | Sourav Ganguly: ম্যাচের পর ফের মুখোমুখি হলেন সৌরভ-বিরাট! কী হল এবার...

Virat Kohli-Sourav Ganguly: গতবার দিল্লি ও আরসিবি ম্যাচের পর বিরাট কোহলি ও প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর মধ্যে বিবাদের খবর পাওয়া গিয়েছিল। তবে এবার কী হল জেনে খুশি হবেন ভক্তরা।

Updated By: May 7, 2023, 01:02 PM IST
Virat Kohli | Sourav Ganguly: ম্যাচের পর ফের মুখোমুখি হলেন সৌরভ-বিরাট! কী হল এবার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাই ভোল্টেজ আইপিএল ম্যাচ ১৫ এপ্রিল বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল। আরসিবি এই ম্যাচে জিতেছে এবং দিল্লি ক্যাপিটালসকে মরসুমে তাদের টানা পঞ্চম হারের মুখোমুখি হতে হয়েছে। এই ম্যাচের পরে, বিরাট কোহলি এবং প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর মধ্যে বিবাদের খবর পাওয়া যায়। ম্যাচের পরে দুজনের করমর্দন না করার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়ে যায়।

একই সময়ে, গত ছয় মে আবারও দিল্লি এবং বেঙ্গালুরুর মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। কিন্তু এবার এই ম্যাচের পরে দুজনেই এমন কিছু করলেন যা দেখে আপনারা সবাই খুশি হবেন।

আরও পড়ুন: Lance Klusener: ঋদ্ধি, সুদীপদের কোচ হতে পারেন ল্যান্স ক্লুজনার

এবার এমনই কিছু করলেন বিরাট-গাঙ্গুলী

IPL ২০২৩-এর ৫০ তম ম্যাচটি দিল্লি এবং ব্যাঙ্গালোর (DC বনাম RCB) এর মধ্যে খেলা হয়েছিল। সেখানে দিল্লি দল RCB কে সাত উইকেটে পরাজিত করে। ম্যাচের পর একে অপরের সঙ্গে করমর্দন করে সবাইকে চমকে দেন বিরাট কোহলি ও সৌরভ গাঙ্গুলী। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। ভক্তরা মনে করেন যে এই দুজনের মধ্যে একটি পুনর্মিলন হয়েছে।

 

আরও পড়ুন: KKR Captain Nitish Rana: ভরসন্ধেয় কেকেআর ক্যাপ্টেনের স্ত্রীকে হেনস্থা, দিল্লিতে গ্রেফতার ২ যুবক

কী নিয়ে বিরোধ শুরু হয়?

সৌরভ গাঙ্গুলী বিসিসিআই সভাপতি থাকাকালীন দু’জনের মধ্যে বিবাদ শুরু হয়। এই সময়ে, গাঙ্গুলির মেয়াদ শেষ হওয়ার আগে, কোহলিকে অধিনায়কের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছিল এবং রোহিত শর্মাকে দলের নেতৃত্ব দেওয়া হয়েছিল। কোহলির অধিনায়কত্ব কেড়ে নেওয়ার পর, তিনি বলেছিলেন যে ঘোষণার কয়েক ঘন্টা আগে তিনি এই সম্পর্কে জানতে পেরেছিলেন। অন্যদিকে গাঙ্গুলির বক্তব্য ছিল ঠিক এর বিপরীত। তিনি জানিয়েছেন, বিরাটের সঙ্গে তাঁর এই বিষয়ে কথা হয়েছে। এই ঘটনার পর থেকে দুজনের মধ্যে সবকিছু ঠিকঠাক রয়েছে তা বলা যাচ্ছে না।

ইনস্টাগ্রামে আনফলো করা হয়েছে

সৌরভ গাঙ্গুলি এবং বিরাট কোহলির মধ্যে বিবাদ সামনে আসার পরে, দুজনেই একে অপরকে ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে আনফলো করেছেন। আইপিএল ২০২৩ শুরু হওয়ার আগে, দুজনেই একে অপরকে ফলো করছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.