Shah Rukh Khan, KKR: হুইল চেয়ারে বসা 'বিশেষ' ভক্তের কপালে চুম্বন, শাহরুখ স্তুতিতে বিভোর নেটপাড়া

প্রিয় তারকার সঙ্গে দেখা করতে পেরে হর্শুল যে কতটা আনন্দিত হয়েছিল, সেটা তাঁর চোখমুখ দেখেই স্পষ্ট বুঝতে পারা যাচ্ছিল। শাহরুখের থেকে একবারও নিজের চোখ সরাতে পারেননি হর্শুল। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 7, 2023, 07:09 PM IST
Shah Rukh Khan, KKR: হুইল চেয়ারে বসা 'বিশেষ' ভক্তের কপালে চুম্বন, শাহরুখ স্তুতিতে বিভোর নেটপাড়া
'বিশেষ' ভক্তের কপালে চুম্বন, শাহরুখ স্তুতিতে বিভোর নেটপাড়া।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০১৮ সালের পর ২০২৩। দীর্ঘ পাঁচ বছর ভগবানের দর্শন পেলেন তাঁর ভক্ত। আবার উল্টোটাও লেখা যেতে পারে। দিলদরিয়া শাহরুখ খান (Shah Rukh Khan) হয়তো নিজেই এই 'বিশেষ' ভক্ত, হর্শুল গোয়েঙ্কার (Harshul Goenka) অপেক্ষায় ছিলেন। শেষ পর্যন্ত পাঁচ বছর পর দু'জন কিছুক্ষণের জন্য একফ্রেমে এলেন। মন্দিরের নাম ইডেন গার্ডেন্স (Eden Gardens)। ১৪ বল বাকি থাকতেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (Royal Chellengers Bangalore) ৮১ রানে হারিয়ে দেয় কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এরপরেই এল সেই মাহেন্দ্রক্ষণ। ভালোবাসার ডাক শুনে ভক্তের কাছেই চলে এলেন তাঁর ভগবান। হর্শুল তখন ক্লাব হাউসের সামনে হুইল চেয়ারে বসে রয়েছেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে আপলোড হতেই হটকেক-এর মতো ভাইরাল হয়েছে। 

এহেন হর্শুল তাঁর ভগবান 'কিং খান'-এর অন্ধভক্ত। আগেও যখন কেকেআর ক্রিকেটের নন্দন কাননে খেলতে নেমেছে, তখনই মা রজনী গোয়েঙ্কার সঙ্গে আগমন ঘটিয়েছেন বিশেষভাবে সক্ষম এই যুবক। এবারও সেই ধারা বজায় রাখলেন। শুধু শাহরুখের সঙ্গে কিছুক্ষণ সময় কাটানোর আছিলায়। আর যেমন ভাবনা, তেমন কাজ। খেলা শেষ হতেই ভক্তের আবদার মেটাতে হর্শুলের সামনে ধরা দিলেন তাঁর ভগবান। 

আরও পড়ুন: Shah Rukh Khan and Rinku Singh, KKR: সংসার বাঁচাতে রাস্তায় ঝাঁট দেওয়া রিঙ্কুর সঙ্গে সেলিব্রেশন করলেন 'কিং খান', দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Exclusive, Wriddhiman Saha: ক্রোড়পতি লিগে জোড়া নজির! তবুও নির্লিপ্ত থাকছেন 'টিম ম্যান' ঋদ্ধি

'কিং খান'-কে দেখা মাত্রই হর্শুল 'আই লভ ইউ' 'আই লভ ইউ' করে চিৎকার করতে শুরু করেন। এরপর শাহরুখ হুইল চেয়ারে বসা হর্শুলকে ভালোবেসে জড়িয়ে ধরেন। তাঁর মাথায় হাতও বুলিয়ে দেন। ভক্তের কপালে এঁকে দেন স্নেহের চুম্বন। 

প্রিয় তারকার সঙ্গে দেখা করতে পেরে হর্শুল যে কতটা আনন্দিত হয়েছিল, সেটা তাঁর চোখমুখ দেখেই স্পষ্ট বুঝতে পারা যাচ্ছিল। শাহরুখের থেকে একবারও নিজের চোখ সরাতে পারেননি হর্শুল। ফের একবার এতটা কাছ থেকে শাহরুখকে দেখতে পেয়ে হর্শুল নিজেও যথেষ্ট উচ্ছ্বসিত হয়ে ওঠে। দুজনের এই সাক্ষাতের ভিডিয়ো কলকাতা নাইট রাইডার্সের ইনস্টাগ্রাম পেজে প্রথমে শেয়ার করা হয়েছিল। তবে সেটা চোখের নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

হর্শুল  সেরিব্রাল পলসির মতো রোগের সঙ্গে লড়ছেন। টিম ‘কেকেআর’ আর শাহরুখের নামে তো শুভেচ্ছা এলই,নেটপাড়ার অসংখ্য শুভেচ্ছাবার্তা পেলেন লড়াকু হর্শুলও। অনেকে তাঁকে ‘যোদ্ধা’ বলে সম্বোধন করেছেন।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.