Abishek Porel, IPL 2023: ভাত ঘুমের জন্য দিল্লিতে খেলার সুযোগ হারাতে বসেছিলেন! স্বীকার করলেন ঋষভের বিকল্প কিপার

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে অভিষেক ম্যাচেই নজর কেড়েছিলেন। তাঁর ব্যাট থেকে এসেছিল ১১ বলে ২০ রান। সঙ্গে ছিল দুটি ছক্কা। খুব বড় রান না পেলেও তাঁর হাতে যে বড় শট রয়েছে সেটা বুঝিয়ে দিয়েছেন অভিষেক। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 7, 2023, 10:16 PM IST
Abishek Porel, IPL 2023: ভাত ঘুমের জন্য দিল্লিতে খেলার সুযোগ হারাতে বসেছিলেন! স্বীকার করলেন ঋষভের বিকল্প কিপার
এভাবেই মেজাজের সঙ্গে আইপিএল-এর অভিষেক ম্যাচেই ছক্কা মেরেছিলেন অভিষেক। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) তাঁর পিছনে অনেকটা সময় দিয়েছেন। রিকি পন্টিংয়ের (Ricky Ponting) একটা ফোন ওঁর জীবন বদলে দিয়েছে। কিন্তু দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) হেড কোচ ফোন করলেও, বঙ্গ উইকেটকিপারের ফোন বেজে গিয়েছিল। কারণ সেই সময় দুপুরে ভাতঘুম দিচ্ছিলেন অভিষেক পোড়েল। দিল্লির মিডিয়া টিমকে নিজেই সেই কথা জানিয়েছেন অভিষেক। আর একবার ফোন মিস করার জন্য যে পন্টিংয়ের কাছে বকা খেয়েছেন, সেটাও জানাতে ভুলে যাননি এই ডাকাবুকো তরুণ। 

অভিষেক বলেন, 'ফোনটা যখন এসেছিল। আমি ঘুমোচ্ছিলাম। পরে পাল্টা ফোন করলে জানতে পারি যে, আমি দিল্লি ক্যাপিটালস দলে সুযোগ পেয়েছি। ঋষভ পন্থ অনেক বড় নাম। তার জায়গায় সুযোগ পেয়েছি। জানতাম সুযোগ আসবে। সেটা কাজে লাগাতে হবে।'

গুজরাত টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে অভিষেক ম্যাচেই নজর কেড়েছিলেন। তাঁর ব্যাট থেকে এসেছিল ১১ বলে ২০ রান। সঙ্গে ছিল দুটি ছক্কা। খুব বড় রান না পেলেও তাঁর হাতে যে বড় শট রয়েছে সেটা বুঝিয়ে দিয়েছেন অভিষেক। অভিষেক ফের যোগ করেন, 'টিভিতে দেখতাম সৌরভ, পন্টিংকে খেলতে। তাঁদের সামনে থেকে দেখে অন্য রকম একটা অনুভূতি হল। ম্যাচের আগের দিন পন্টিং আমাকে বলেছিল তৈরি থাকতে।'

আরও পড়ুন: Exclusive, Wriddhiman Saha: ক্রোড়পতি লিগে জোড়া নজির! তবুও নির্লিপ্ত থাকছেন 'টিম ম্যান' ঋদ্ধি

আরও পড়ুন: Suyash Sharma, KKR vs RCB: নাইট সংসারে ফের 'মিস্ট্রি স্পিনার'! অধিনায়কের অচেনা নতুন তারকা সুয়শ শর্মা কে?

পন্টিংয়ের ফোন মিসড কল হয়ে গিয়েছে। ঘুম থেকে উঠে ট্রু কলারে দেখেন পন্টিংয়ের নাম। সঙ্গে সঙ্গে ফোন-ব্যাক করতেই সুখবর মেলে বঙ্গতারকার। তাঁকে জানানো হয়, দিল্লিতে এসে শিবিরে যেন যোগ দেওয়া হয়। তাঁর ইমেল জানতে চাওয়া হয়, তাতেই পাঠিয়ে দেওয়া হয়েছিল বিমানের টিকিট। দিল্লির তরফ থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানেই অজানা ঘটনা সবার সামনে এনেছেন এই তরুণ প্রতিভা। এখন এই অভিষেক কতদূর যেতে পারেন সেটাই দেখার অপেক্ষায় বঙ্গ ক্রিকেট মহল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.