Ishan Kishan, IND vs SA: শতরান হাতছাড়া হলেও 'ঘরের ছেলে'-কে ঈশানকে বরণ করে নিল রাঁচি, ভিডিয়ো ভাইরাল

Ishan Kishan, IND vs SA: বিসিসিআই একটি ভিডিয়ো পোস্ট করেছে, যেখানে দেখা যাচ্ছে রাঁচির স্থানীয় তারকা ইশান কিষাণের সঙ্গে ভক্তরা কিভাবে কথা বার্তা বলছেন, কীভাবে ছবি তুলছেন। সেই সময়ে ঈশানের হাত দিয়ে পাঠানো শার্দুল ঠাকুরের একটি বিশেষ বার্তাও দেখা যায়। ভক্তদের দেওয়া বিশেষ উপহার নিয়ে শার্দুলের হাতে তুলে দেন ঈশান। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে যাচ্ছে।   

Updated By: Oct 10, 2022, 07:00 PM IST
Ishan Kishan, IND vs SA: শতরান হাতছাড়া হলেও 'ঘরের ছেলে'-কে ঈশানকে বরণ করে নিল রাঁচি, ভিডিয়ো ভাইরাল
রাঁচির একঝাঁক সমর্থকদের সঙ্গে সেলফিতে মজে 'ঘরের ছেলে' ঈশান। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'ঘরের ছেলে'-এর জন্য এরচেয়ে বড় আনন্দের মুহূর্ত কিছু হতেই পারে না। যে মাঠে ছোটবেলা থেকে খেলে এসেছেন, সেই রাঁচির জেএসসিএ স্টেডিয়ামে প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলতে নেমেই তাক লাগিয়ে দেওয়া পারফরম্যান্স করলেন ঈশান কিষান (Ishan Kishan)। শতরান মাত্র সাত রানের জন্য হাতছাড়া হওয়ার জন্য হতাশা থাকলেও, সেই জ্বালা মিটিয়ে দিলেন ঝাড়খণ্ডের একঝাঁক ক্রিকেটপ্রেমী। দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে সিরিজে সমতা ফেরানোর ম্যাচে ঈশান ৮৪ বলে ৯৩ রান করে আউট হন। ঘরের মাঠে প্রথমবার আন্তর্জাতিক ম্যাচ খেলতে নেমে এই ইনিংসে মারলেন ৪টি চার ও ৭টি ছক্কা। এরপর ম্যাচ শেষ হতেই রাঁচির আম জনতার কাছে চলে আসেন 'ঘরের ছেলে'। সেই মুহূর্ত বিসিসিআই (BCCI) টুইটারে পোস্ট করতেই ভাইরাল হয়ে যায়। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

বিসিসিআই একটি ভিডিয়ো পোস্ট করেছে, যেখানে দেখা যাচ্ছে ম্যাচ শেষে ক্রিকেট ভক্তদের মাঝে পৌঁছে যান ঈশান। ভক্তদের সঙ্গে প্রচুর সেলফি তোলেন তিনি। এবং অটোগ্রাফও দেন। এর পাশাপাশি তিনি তাঁর পরিচিতজন ও আত্মীয়-স্বজনের সঙ্গেও পূর্ণ উষ্ণতার সাথে দেখা করেন। বড়দের পা ছুঁয়ে আশীর্বাদও নেন। 

আরও পড়ুন: FIFA Qatar World Cup 2022: বিশৃঙ্খলা রুখতে ফিফা-র কড়া সিদ্ধান্ত, উগ্র সমর্থকদের বিশ্বকাপে নির্বাসিত করল ব্রিটিশ প্রশাসন

আরও পড়ুন: Kapil Dev: চাঁছাছোলা মন্তব্য করে ফের বিতর্কে বিশ্বজয়ী প্রাক্তন অধিনায়ক! কপিলের ভিডিয়ো ভাইরাল

ভিডিয়োতে এক মহিলাকে দেখা গিয়েছে। অনেকের দাবি, সেই বয়স্ক মহিলা ঈশানের দিদা। সেই মহিলা ঈশানকে বলেছেন,'আমি বলেছিলাম না, তুমি যখন আসবে,তখন এমন জোরে শট খেলবে যে আমার বাড়ির কাঁচ ভেঙে যায় যেন। এই ম্যাচে তুমি সেই কাজটা করলেন।' ঈশান তাঁর কথায় হ্যাঁ যোগ করেন। ঈশান এরপর সেই মহিলাকে উদ্দেশ্য করে বলেন, 'দিদা কখন ঘরের খাবার খাওয়াচ্ছেন?'প্রশ্নের উত্তরে সেই মহিলা বলেন,'তুমি কবে আসবে?'  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.