বাংলাদেশের একা কুম্ভ সাকিবের দম শেষ, বোকা বনলেন পান্ডিয়ার ধীর গতির বলে

চলতি বিশ্বকাপে দারুণ ফর্মে রয়েছেন সাকিব-আল-হাসান। 

Updated By: Jul 2, 2019, 10:05 PM IST
বাংলাদেশের একা কুম্ভ সাকিবের দম শেষ, বোকা বনলেন পান্ডিয়ার ধীর গতির বলে

নিজস্ব প্রতিবেদন: এক কুম্ভ হয়ে লড়ছিলেন সাকিব-আল-হাসান। কিন্তু হার্দিক পান্ডিয়ার স্লোয়ারে ধরা পড়ে গেলেন বাংলাদেশের একমাত্র আশা। ৭৪ বলে ৬৬ রান করে বিদায় নিলেন সাকিব।

আগের বলটাই ছিল স্লো বাউন্সার। পরের বলটাও স্লোয়ার। জায়গা তৈরি করে খেলতে গিয়ে হার্দিকের স্লোয়ারে বকে বনে গেলেন সাকিব। দীনেশ কার্তিকের হাতে সহজ ক্যাচ দিয়ে ফিরলেন বাংলাদেশি অলরাউন্ডার। একইসঙ্গে ম্যাচটা আরও কঠিন হয়ে বাংলাদেশের কাছে। ইতিমধ্যেই তারা খুঁইয়ে ফেলেছে ৬টি উইকেট। 

চলতি বিশ্বকাপে দারুণ ফর্মে রয়েছেন সাকিব-আল-হাসান। দুটি শতরান হাঁকিয়ে ফেলেছেন বাংলাদেশি অলরাউন্ডার। এদিনও দারুণ টাচে ছিলেন সাকিব। কিন্তু তাঁকে সঙ্গত দেওয়ার মতো কেউ নেই। নিয়মিত ব্যবধানে উইকেট হারিয়েছে বাংলাদেশ। অন্যপ্রান্তে তখনও দাঁড়িয়ে সাকিব। ৩৩.৫ ওভারে হার্দিক পান্ডিয়ার স্লোয়ারে কিছুটা জায়গা তৈরি করে খেলতে গিয়ে ধরা পড়েন দীনেশ কার্তিকের হাতে। 

এদিন প্রথমে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ভারত তোলে ৩১৪ রান। উদ্বোধনী জুটিতে ওঠে ১৮০। চলমান বিশ্বকাপে আরও একটা শতরান হাঁকান রোহিত শর্মা। এটা তাঁর চতুর্থ সেঞ্চুরি। ভাঙলেন সৌরভের রেকর্ড। ছুঁলেন কুমার সঙ্গাকারাকে। 

আরও পড়ুন- মিডল অর্ডারের ব্যামো সারল না, স্লগওভারেও বিরক্তিকর টেস্ট ব্যাটিং, মন্থর ধোনি

.