Nora Fatehi, FIFA World Cup Final 2022: মেসি-এমবাপেদের আগে লুসেল স্টেডিয়ামে কোমর দুলিয়ে আগুন ঝরাবেন নোরা

লুসেল স্টেডিয়ামে ফাইনালের ট্রফি উন্মোচন করবেন দীপিকা পাডুকোন। নোরা ফাতেহি, দীপিকা পাডুকোনের পর এবার ফিফা বিশ্বকাপে সামিল হতে চলেছেন অনন্যা পান্ডে। জানা গিয়েছে, কাতার সরকারের পক্ষ থেকে বিশ্বকাপ দেখার বিশেষ আমন্ত্রণ পাঠানো হয়েছে চ্যাঙ্কি পান্ডের কন্যাকে। শুধু তাই নয় বিমান সংস্থাও তাঁকে আপ্যায়ন করে নিয়ে যাবে।

Updated By: Dec 18, 2022, 03:00 PM IST
Nora Fatehi, FIFA World Cup Final 2022: মেসি-এমবাপেদের আগে লুসেল স্টেডিয়ামে কোমর দুলিয়ে আগুন ঝরাবেন নোরা
এভাবেই নাচের তালে কোমর দোলাবেন নোরা ফাতেহি। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাতারে (Qatar) ফিফা বিশ্বকাপের (FIFA World Cup 2022) চূড়ান্ত প্রস্তুতি চলছে। আর কয়েক ঘন্টা পরেই বিশ্বকাপের মেগা ফাইনাল (FIFA World Cup Final 2022)। রবিবার গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্সের (France) মুখোমুখি হবে আর্জেন্টিনা (Argentina)। লিওনেল মেসি (Lionel Messi) বনাম কিলিয়ান এমবাপের (Kylian Mbappe) ডুয়েল দেখার আগে বিশ্বকাপের মঞ্চে দেখা যাবে চাঁদের হাট। গ্ল্যামার জগতের তারকারা ফাইনাল ম্যাচের আগে পারফর্ম করবেন। এর মধ্যে নোরা ফাতেহির (Nora Fatehi) নামও রয়েছে।

ফিফা টুইট করে জানিয়েছে, 'রবিবার একটি স্মরণীয় সন্ধ্যা হতে চলেছে। সাউন্ডট্র্যাক তারকা ডেভিডো, আয়েশা, ওজুনা এবং গিমস, নোরা ফাতেহি, বলকিস, রাহমা রিয়াদ এবং মানাল কাতারে বিশ্বকাপের ফাইনাল ম্যাচের আগে লাইভ পারফর্ম করবেন।' 

সমাপ্তি অনুষ্ঠানের জন্য শনিবার থেকে সাজানো হয়েছে লুসেল স্টেডিয়াম। বিশ্বকাপ ফাইনালের ঠিক দেড় ঘণ্টা বা ৯০ মিনিট আগে শুরু হবে সমাপ্তি অনুষ্ঠান। স্থানীয় সময় সন্ধে ৬টা। ভারতীয় সময় অনুযায়ী সন্ধে ৭টা। মাত্র ১৫ মিনিটের অনুষ্ঠানেই ফুটবল বিশ্বকে তাক লাগিয়ে দিতে চান আয়োজকরা। স্থানীয় সময় বিকেল ৪.৩০টের মধ্যে সবাইকে আসন গ্রহণ করতে বলা হয়েছে।

আরও পড়ুন: Lionel Messi, FIFA World Cup Final 2022: চোটের 'গল্প' উড়িয়ে বদলার মেগা ফাইনালের আগে কী বললেন লিওনেল মেসি? জানতে পড়ুন

আরও পড়ুন: FIFA World Cup Final 2022, ARG vs FRA: মেগা ফাইনালে মেসির সঙ্গে কি শুরু থেকে থাকবেন ডি মারিয়া? স্পষ্ট জবাব দিলেন লিওনেল স্কালোনি

লুসেল স্টেডিয়ামে ফাইনালের ট্রফি উন্মোচন করবেন দীপিকা পাডুকোন। নোরা ফাতেহি, দীপিকা পাডুকোনের পর এবার ফিফা বিশ্বকাপে সামিল হতে চলেছেন অনন্যা পান্ডে (Ananya Panday)। জানা গিয়েছে, কাতার সরকারের পক্ষ থেকে বিশ্বকাপ দেখার বিশেষ আমন্ত্রণ পাঠানো হয়েছে চ্যাঙ্কি পান্ডের কন্যাকে। শুধু তাই নয় বিমান সংস্থাও তাঁকে আপ্যায়ন করে নিয়ে যাবে।

'আ নাইট টু রিমেম্বার' নামে একটি গানের সংকলন চলবে, যেখানে এই বিশ্বকাপের স্মরণীয় মুহূর্তগুলি ভিডিয়োর সাহায্যে দেখানো হবে। বিশ্বকাপের আর একটি গান 'আর্বো' গাইবেন ওজুনা এবং গিমস। প্রথম এবং শেষ গানের মাঝে বিশ্বকাপের থিম সং 'হায়া হায়া' গাইবেন আমেরিকার গায়ক ডেভিডো এবং আইশা। নোরা দু'দিন আগেই কাতার পৌঁছে গিয়েছেন সমাপ্তি অনুষ্ঠানের জন্য। ভারতীয়দের জন্য আরও চমক থাকবে। তিন জনের সঙ্গে মঞ্চে কোমর দোলাতে দেখা যাবে নোরাকে। তাঁর সঙ্গী হবেন বালকিস, রহমা রিয়াদ এবং মানাল। 'লাইট দ্য স্কাই' গানের সঙ্গে নাচবেন তাঁরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.