Ram Mandir Pran Pratishtha: কুম্বলেকে নিয়ে অযোধ্যায় এলেন প্রসাদ, গর্বিত রামভক্তের আবেগি ভিডিয়ো পোস্ট

Anil Kumble And Venkatesh Prasad Reach Ayodhya To Attend Ram Mandir Pran Pratishtha Ceremony: রামমন্দিরে রামলালার প্রাণপ্রতিষ্ঠার আগের দিনই অযোধ্য়ায় চলে এলেন জাতীয় দলের দুই প্রাক্তন তারকা।  

Updated By: Jan 21, 2024, 08:24 PM IST
Ram Mandir Pran Pratishtha: কুম্বলেকে নিয়ে অযোধ্যায় এলেন প্রসাদ, গর্বিত রামভক্তের আবেগি ভিডিয়ো পোস্ট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কয়েক ঘণ্টার অপেক্ষা। রাত পোহালেই সেই মাহেন্দ্রক্ষণ। অযোধ্যার রামমন্দিরে রামলালার প্রাণপ্রতিষ্ঠা (Ram Mandir Pran Pratishtha Ceremony)। তর সইল না ভারতীয় দলের দুই প্রাক্তন মহারথীর। রাজসূয় যজ্ঞের একদিন আগেই অনিল কুম্বলেকে (Anil Kumble) নিয়ে অযোধ্য়ায় চলে এলেন ভেঙ্কটেশ প্রসাদ (Venkatesh Prasad)। রামভক্ত প্রসাদ সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করেছেন আবেগি ভিডিয়ো। অন্যদিকে কুম্বলের অযোধ্য়ায় পা রাখার ভিডিয়ো শেয়ার করেছে সংবাদসংস্থা এএনআই।

আরও পড়ুন: Ram Mandir Pran Pratishtha: মাঠই তাঁর মন্দির, শতরানে তীর-ধনুক উদযাপন রামভক্তের, কোহলির পথেই ভরত

প্রসাদ রাম মন্দিরের দরজার সামনে দাঁড়িয়ে ছবি শেয়ার করেছেন। পাশাপাশি মানুষের ঢল দেখাতে ভিডিয়ো দিয়েছেন একটি। প্রসাদ লেখেন, 'জয় শ্রীরাম। কী মুহূর্ত!আজীবনের একটি ঘটনার সাক্ষী হতে প্রস্তুত সবাই। আমাদের সবচেয়ে উল্লেখযোগ্য দিনগুলোর মধ্য়ে একটি। সমগ্র অযোধ্যা এবং আমাদের দেশের সংখ্যাগরিষ্ঠের আনন্দে স্পন্দিত হচ্ছে। অযোধ্য়পতি শ্রী রামচন্দ্র জি কী জয়।'

রামলালার প্রাণপ্রতিষ্ঠা উপলক্ষ্যে আগামিকাল একেবারে চাঁদেরহাট বসতে চলেছে অযোধ্য়ায়। ভারতের আধুনিক ও প্রাক্তন প্রজন্মের ক্রিকেটারদের রিইউনিয়ন হতে চলেছে। অযোধ্য়ায় থাকার কথা রয়েছে সচিন তেন্ডুলকর, এমএস ধোনি, বিরাট কোহলি, রোহিত শর্মা, সুনীল গাভাসকর, কপিল দেব, রাহুল দ্রাবিড়, বীরেন্দ্র শেহওয়াগ, সৌরভ গঙ্গোপাধ্য়ায়, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, মিতালি রাজ, হরমনপ্রীত কৌর ও গৌতম গম্ভীরের।
 
রামমন্দির উদ্বোধন ঘিরেই শহরে একের পর এক উন্নয়নমূলক কর্মযজ্ঞ হয়ে চলেছে। নতুন হোটেল, নতুন আবাসন প্রকল্প। সবমিলিয়ে রামমন্দির ঘিরেই অযোধ্যা একটি 'হাব'-এর চেহারা নিচ্ছে। ইতিমধ্যেই অযোধ্যায় নতুন বিমানবন্দরের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মুম্বই, দিল্লি ও দেশের অন্যান্য বড় শহরের সঙ্গে বিমানপথে জুড়ছে অযোধ্যা। সংস্কার করা হয়েছে অযোধ্যার রেলস্টেশনেরও। 

চালু হয়েছে চপার পরিষেবাও। লখনউ থেকে অযোধ্যা পর্যন্ত চালু হবে এই চপার পরিষেবা। এর পাশাপাশি অযোধ্যায় সরযূ নদীর তীরে গড়ে উঠছে অনেক পাঁচতারা হোটেল। ছোট ও বড় মিলিয়ে  কম করে ১১০ জন হোটেল ব্যবসায়ী অযোধ্য়ায় ইতিমধ্য়েই জমি কিনেছেন। এমনকি মন্দির থেকে ১৫ মিনিটের দূরত্বে একটি বিলাসবহুল এনক্লেভ কিনেছেন বিগ বি অমিতাভ বচ্চনও। নাম 'দ্যা সরযূ'। 

আরও পড়ুন: Sania Mirza And Shoaib Mallik: শোয়েব এখন সানার! নীরবতা ভাঙলেন প্রাক্তন, বিস্ময়কর বিবৃতিতে মহাপ্রলয়

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.