Kanchan-Sreemoyee Wedding: বয়সের ফারাক ২৭ বছর! কাঞ্চনের সঙ্গে আদুরে ছবি পোস্ট করে শ্রীময়ী লিখলেন...

Kanchan-Sreemoyee Marriage: চলতি বছরের জানুয়ারিতেই দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আইনি বিচ্ছেদ হয়েছে কাঞ্চন মল্লিকের। এক মাসের মাথায় ফের বিয়ে করলেন উত্তরপাড়ার বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক। ইতোমধ্যেই আইনি বিয়ে সেরেছেন তবে আগামী ৬ মার্চ সামাজিক বিয়ে করতে চলেছেন তাঁরা। সোমবার আইনি বিয়ের ছবি পোস্ট করে শ্রীময়ী লেখেন...  

Feb 19, 2024, 19:48 PM IST
1/8

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে-তে আইনি মতে বিয়ে করেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ।   

2/8

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে

অনেকদিন ধরেই তাঁদের সম্পর্ক নিয়ে নানা জল্পনা চলছিল, এবার তাঁরা নিজেরাই জানিয়ে দিলেন যে আইনি মতে এখন তাঁরা স্বামী-স্ত্রী।   

3/8

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে

সোমবার কাঞ্চনের সঙ্গে বিয়ের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন শ্রীময়ী। সেই ছবিতেই দেখা যাচ্ছে, বিয়ের পর নববধূর গালে চুম্বন এঁকে দিয়েছেন বিধায়ক-অভিনেতা।   

4/8

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে

শ্রীময়ী লেখেন, 'জীবনে একবারই আপনি সেই বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করেন যিনি আপনার মন গলিয়ে দিতে পারেন, আপনার পেটে প্রজাপতি অনুভব করতে পারেন এবং আপনার হাঁটু দুর্বল বোধ করতে পারেন। সেই বিশেষ ব্যক্তির সঙ্গে আপনার পথ অতিক্রম করা খুব বিরল যে এসে তার ভালবাসা এবং স্নেহে আপনার জীবন উল্টে পাল্টে দেয়।   

5/8

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে

'এমন কাউকে খুঁজে পাওয়া ম্যাজিকাল যে আপনার আত্মাকে উষ্ণ করে তোলে৷ সুতরাং আপনি যখন এই বিশেষ কাউকে খুঁজে পান যে আপনাকে তার হৃদয় এবং আত্মা দিয়ে ভালবাসে, তাকে আলিঙ্গন করুন, লালন করুন তাকে, তাকে মূল্য দিন এবং আপনার হৃদয়ে থাকা সমস্ত ভালবাসা তাকে দিন, আপনি আমার ভালবাসা মিস্টার মল্লিক', লেখেন শ্রীময়ী।   

6/8

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে

প্রেমের দিনে লাল শাড়ি ও প্লাটিনামের আংটি উপহার দিয়ে, হাঁটু মুড়ে বসে শ্রীময়ীকে বিবাহ প্রস্তাব দেন কাঞ্চন। অভিনেত্রী সম্মতি জানাতেই আইনি মতে বিয়ে করেন তাঁরা।   

7/8

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে

আগামী ৬ মার্চ, শহরের এক পাঁচতারা হোটেলে সামাজিক বিয়ে করবেন তাঁরা। ইতিমধ্যেই শুরু হয়েছে বিয়ের প্রস্তুতি। বিয়ের দিন দুজনেই পরবেন মানানসই ডিজাইনার পোশাক।  

8/8

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে

ইতোমধ্যেই নিমন্ত্রণপত্রও পৌঁছে গেছে অনেকের কাছে। প্রায় এক দশকেরও বেশি সময় একে অপরকে চেনেন তাঁরা। এবার সেই প্রেমকেই বিয়ের স্বীকৃতি দিলেন তাঁরা। শ্রীময়ীর উদ্দেশ্যে কাঞ্চন  লেখেন, 'খুব ভালোবাসি তোকে, এভাবেই ভালোবাসা দিয়ে চিরটাকাল আগলে রাখিস আমায়।'