Shukra Uday: তিন রাশির ভাগ্যে শুক্র উদয় যোগ, অর্থবৃষ্টিতে ভরতে পারে জীবন

ধন, গৌরব, সুখ ও সমৃদ্ধির কারক গ্রহ শুক্র বর্তমানে নির্ধারিত অবস্থায় ট্রানজিট করছে। আগামী ১৯ আগস্ট তার উত্থান হবে। জ্যোতিষশাস্ত্রে যে কোনও গ্রহের উত্থানকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর ফলে কিছু মানুষের ভাগ্যের দরজা খুলতে শুরু করে।

Aug 09, 2023, 17:18 PM IST
1/5

প্রাচুর্য

opulence

যদি কোনও ব্যক্তির জন্মকুণ্ডলীতে শুক্র গ্রহকে উচ্চ স্থান দেওয়া হয়, তাহলে তাঁর জীবনে কোনও ধরনের অভাবের সম্মুখীন হতে হয় না। এ ধরনের মানুষের জীবন সুখ-সমৃদ্ধিতে অতিবাহিত হয়।

2/5

ভাগ্য়

Luck

বর্তমানে শুক্র লগ্নে অবস্থান করছে এবং আগামী ১৯ আগস্ট ভোর ৫.২১ মিনিটে উদয় হবে। তিনি ওঠার সঙ্গে সঙ্গে ৩টি রাশির জাতক-জাতিকার ভাগ্য প্রবল হবে এবং তাদের আরাম-আয়েশ বৃদ্ধি পাবে।

3/5

মিথুন

Gemini

মিথুন রাশির জাতক-জাতিকাদের শুক্র গ্রহের অবস্থানের কারণে কিছু অশুভ প্রভাবের সম্মুখীন হতে হয়েছে। তবে এখন তাঁর সহজ যাত্রা শুরু হতে চলেছে। ১৯ আগস্ট থেকে এই রাশির জাতক জাতিকারা ভাগ্যের সাহায্য পাবেন এবং প্রচুর অর্থ পাবেন। যারা কঠোর পরিশ্রম করেন, তারা পুরো ফল পাবেন।

4/5

ধনু

sagittarius

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য উঠতি শুক্র মঙ্গলের বৃষ্টি বয়ে আনবে। যথেষ্ট আয় করতে পারবেন। ভাগ্য সাহায্য করবে এবং শুভ সংবাদ পাওয়া যাবে। ইতিবাচক ফল পাওয়ার পর মন আনন্দে ভরে উঠবে। 

5/5

তুলা

Libra

তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের উত্থান লাভজনক হবে। আকস্মিক অর্থপ্রাপ্তির যোগ প্রবল। আর্থিক দিক ভালো যাবে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীরা নতুন চুক্তি করতে পারেন। আয় রোজগারের নতুন সুযোগ পাবেন। আশানুরূপ ফল লাভে আনন্দ পাবেন।