Astrology: স্বপ্নে এই জিনিসগুলি কি বারবার দেখছেন? বদলে যেতে পারে ভাগ্য!

Jan 13, 2023, 13:20 PM IST
1/6

জ্যোতিষশাস্ত্র

Astrology

স্বপ্নের মধ্যে অনেকসময়ই অনেক কিছু দেখে থাকি আমরা। স্বপ্নের ব্যাখ্যা নিয়ে নানা তথ্য উঠে এসেছে একাধিক রিপোর্টে। অনেকেই মনে করে থাকেন, স্বপ্ন হল অবচেতন মনের চিন্তা ভাবনার একটি প্রতিফলনস্বরূপ সৃষ্ট একটি দৃশ্য। ফলে যা দেখি তার কিছু প্রতিফলন আমাদের জীবনেও ঘটতে পারে বলে মনে করা হয়। 

2/6

জ্যোতিষশাস্ত্র

Astrology

স্বপ্নের অর্থ ও গুরুত্ব নিয়ে জ্যোতিশাস্ত্রে রয়েছে বেশ কিছু ব্যাখ্যাও। জ্যোতিষীদের মতে, স্বপ্নে দেখা দৃশ্যের সঙ্গে আগামীতে বাস্তব জীবনের ঘটনার একটি সম্পর্ক রয়েছে। অর্থাৎ আজ আপনি স্বপ্নে কী দেখছেন, আগামীকালের আসন্ন ঘটনা তার সঙ্গে সম্পর্কযুক্ত।

3/6

জ্যোতিষশাস্ত্র

Astrology

আপনি যদি ঘুমের মধ্যে লাল শাড়ি কিংবা লাল শাড়ি পরিহিতা কোনও সুন্দরী মহিলা বা শিশুকন্যাকে দেখে থাকেন, তাহলে এটি একটি শুভ ইঙ্গিত। এতে আপনার জীবনে মা লক্ষ্মীর আগমনের সম্ভাবনা তৈরি হয়। অর্থাৎ আগামীতে অর্থলাভের সম্ভাবনা রয়েছে।  

4/6

জ্যোতিষশাস্ত্র

Astrology

স্বপ্নের মধ্যে আপনি যদি বাহারি ফুল দেখেন কিংবা সোনার গয়না দেখেন, অথবা গয়না পরিহিতা কোনও মহিলাকে দেখেন, তাহলে এটিও শুভ ইঙ্গিত হতে পারে। এই স্বপ্নও মা লক্ষ্মীর আগমনের ব্যাখ্যা দেয় জ্যোতিশাস্ত্রে। 

5/6

জ্যোতিষশাস্ত্র

Astrology

স্বপ্নের মধ্যে আপনি যদি ভারী বৃষ্টিপাত দেখে থাকেন, তাহলে জানবেন আপনার জীবনেও সুখের বৃষ্টি হতে চলেছে। কারণ জ্যোতিশাস্ত্র মতে, এমন স্বপ্ন জীবনে লক্ষ্মীর আগমনের ইঙ্গিত দেয়।  

6/6

জ্যোতিষশাস্ত্র

Astrology

স্বপ্নের মধ্যে টাকাকড়ি দেখলে সেটিও ভালো ইঙ্গিত। জ্যোতিশাস্ত্রে বলা হয়, এমন স্বপ্ন দেখলে আপনার জীবনে অপরিকল্পিত উৎস থেকে অর্থলাভ ঘটতে পারে।