Madhya Pradesh: মন্দিরে প্রার্থনা করে বাড়িতে বোমা! বিজেপি রাজ্যের অবিশ্বাস্য সিসিটিভি ফুটেজ...

যে বা যাঁরাই তাকে 'সিকিওরিটি মানি' দিতে অস্বীকার করেন, তাঁদেরকে সে এইভাবেই ভয় দেখায়। ভয় দেখিয়ে স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীদের থেকে টাকা তুলে থাকে। 

Updated By: May 9, 2024, 03:57 PM IST
Madhya Pradesh: মন্দিরে প্রার্থনা করে বাড়িতে বোমা! বিজেপি রাজ্যের অবিশ্বাস্য সিসিটিভি ফুটেজ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আজব কাণ্ড কত কী-ই না হয়! কত কী ঘটে চারদিকে! যার পিছনে যুক্তি খোঁজা বৃথা চেষ্টা। ঠিক যেমনটা ঘটেছে মধ্যপ্রদেশের জব্বলপুরে। এক ব্যক্তি প্রথমে মন্দিরে গিয়ে পুজো দেয়। প্রার্থনা করে। ঠিক তারপরই দেখা যায়, রাস্তা দিয়ে যেতে যেতে এক বাড়ি লক্ষ্য করে বোমা ছুঁড়ছে! চাঞ্চল্যকর এই ভিডিয়ো সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। 

জব্বলপুরের পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম আনন্দ ঠাকুর। এলাকাবাসীর অভিযোগ, যে বা যাঁরাই তাকে 'সিকিওরিটি মানি' দিতে অস্বীকার করেন, তাঁদেরকে সে এইভাবেই ভয় দেখায়। ঘামাপুর এলাকার ভারত কৃষ্ণ সমাজ স্কুলের কাছে ঘটনাটি ঘটে। গোটা ঘটনাটি ধরা পড়েছে এলাকার সিসিটিভি ফুটেজে। 

সেই সিসিটিভি ফুটেজেই দেখা যাচ্ছে যে, অভিযুক্ত আনন্দ ঠাকুর ভয় দেখানোর জন্য বাড়িতে বোমা ছুঁড়ে মারছে। প্রথম বোমাটা না ফাটলে, আবার দ্বিতীয় বোমা ছোঁড়ে সে। গোলা এলাকা ধোঁয়ায় ঢেকে যায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকায় তোলাবাজির জন্য কুখ্যাত আনন্দ ঠাকুর। ভয় দেখিয়ে স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীদের থেকে টাকা তুলে থাকে। 

এই ঘটনায় অভিযুক্ত আনন্দ ঠাকুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে ঘামাপুর থানায়। পুলিস অভিযোগের ভিত্তিতে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে। অভিযুক্ত আনন্দ ঠাকুরের উদ্দেশে শুরু হয়েছে তল্লাশি। 

আরও পড়ুন, UP Shocker: স্বামীর গোপনাঙ্গে সিগারেটের ছ্যাঁকা দিয়ে স্ত্রীর ভয়ংকর কাণ্ড...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.