Bengaluru: স্ত্রীর পথ আটকানোয় নাগাড়ে চড় স্বামীর, পরে ঘুমেই মৃত্যু আক্রান্ত বাইকচালকের!

প্রসাদ গাড়ি না সরানোয় বার বার হর্ণ দিতে থাকেন অনিলের স্ত্রী। সেখান থেকেই গণ্ডগোলের সূত্রপাত। পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে যখন প্রসাদ অনিলের স্ত্রীয়ের পিছন পিছন তার বাড়ি পর্যন্ত যায়। আসার পর, অনিল পুলিসে অভিযোগে করে। 

Updated By: May 8, 2024, 02:38 PM IST
Bengaluru: স্ত্রীর পথ আটকানোয় নাগাড়ে চড় স্বামীর, পরে ঘুমেই মৃত্যু আক্রান্ত বাইকচালকের!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল দেশ। বছর ৩৩-এর ক্যাব চালক বেঙ্গালুরুতে তার বাসভবনে একজন ব্যক্তির হাতে লাঞ্ছিত হওয়ার পরে রহস্যজনক পরিস্থিতিতে ঘুমের মধ্যে মারা যান। ঘটনাটি ঘটেছে ৫ মে রবিবার মধ্যরাতের কিছু পরে। তার অকাল মৃত্যুর কয়েক ঘন্টা আগেই বচসায় জড়িয়েছিল। মৃত গাড়ি চালকের নাম প্রভুরাম প্রসাদ, সে বেঙ্গালুরুর বাসিন্দা।

আরও পড়ুন, India's Oldest Temple: কাশীতে নয়! এখানেই রয়েছে ভারতের প্রাচীনতম এই মন্দির

মৃতের পরিবারের সদস্যরা, অভিযুক্ত অনিলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, মৃত ব্যক্তির নাম প্রভুরাম প্রসাদ। প্রসাদের পরিবারের দায়ের করা পুলিসি অভিযোগ অনুযায়ী, রাস্তার মাঝে মোটরসাইকেল পার্ক করা নিয়ে সমস্যার সূত্রপাত। প্রসাদ মদ্যপ অবস্থায় রাস্তার মাঝে বাইক দাঁড় কপিয়ে দেয়। পিছনে ছিল অভিযুক্ত অনিলের স্ত্রীয়ের গাড়ি। 

প্রসাদ গাড়ি না সরানোয় বার বার হর্ণ দিতে থাকেন অনিলের স্ত্রী। সেখান থেকেই গণ্ডগোলের সূত্রপাত। পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে যখন প্রসাদ অনিলের স্ত্রীয়ের পিছন পিছন তার বাড়ি পর্যন্ত যায়। আসার পর, অনিল পুলিসে অভিযোগে করে। এমনকী তার স্ত্রী-র প্রতি এহেন আচরণের জন্য সজোরে একের পর এক থাপ্পড় মারে প্রসাদকে। 

স্থানীয় বাসিন্দাদের হস্তক্ষেপে প্রসাদ অবশেষে বাড়িতে ফিরে আসেন। রাত ১০টার দিকে শুতে য়ান প্রসাদ। কিন্তু তার মা বিজয়লক্ষ্মী রাত ১ টায় তাকে ঘুম থেকে জাগানোর চেষ্টা করলে সে আর সাড়া দেয়নি।এরপর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিসতকরা তাকে মৃত ঘোষণা করে। বিজয়লক্ষ্মী তারপরই অনিলের বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করেন। তাকে প্রসাদের উপর হামলার জন্য দায়ী করে পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

আরও পড়ুন, Hariyana: খেলা হয়ে গেল হরিয়ানায়, তিন নির্দলের কংগ্রেস-যোগে সরকার পড়ে যাচ্ছে বিজেপির!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.