নায়িকা করার টোপ! অডিশনের নগ্ন দৃশ্যই পরে হল পর্নো...

অডিশনের নাম করেই করা হত নগ্ন শ্যুট, তারপর সেই ভিডিয়োই পর্নো সাইটে ছেড়ে করা হত টাকা উপার্জন। এরুপ ঘটনাই ঘটানো হয়েছে এক নবাগতা অভিনেত্রীর সঙ্গে।

Updated By: Dec 16, 2023, 06:16 PM IST
নায়িকা করার টোপ! অডিশনের নগ্ন দৃশ্যই পরে হল পর্নো...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অডিশনের নাম করেই করা হত নগ্ন শ্যুট, তারপর সেই ভিডিয়োই ইন্টারনেটে ছেড়ে করা হত টাকা উপার্জন। মিথ্যে আশ্বাস দিয়েই এরুপ ঘটনাই ঘটানো হয়েছে এক নবাগতা অভিনেত্রীর সঙ্গে। ১৮ বছর বয়সী এই অভিনেত্রী ইতিমধ্যেই ৩ জন ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

আরও পড়ুন: Aishwarya Abhishek Divorce: শাশুড়ির সঙ্গে মতবিরোধই বিচ্ছেদের মূল কারণ! মেয়ে আরাধ্যার কথা ভেবেই এখনও সম্পর্কে ঐশ্বর্য-অভিষেক...

তিনি জানিয়েছেন, কেন্দ্রীয় চরিত্রের জন্যই এই অভিনেত্রীকে ডেকে পাঠানো হয়। নভেম্বর মাসের ১ তারিখ তাঁর কাছে একটি ফোন আসে সেখানেই দেওয়া হয় এই প্রস্তাব। এক ওয়েব স্টোরির জন্যই এই চরিত্র বলে জানান তাঁরা। মহারাষ্ট্রের অরনালা সমুদ্র সৈকতের এক ফার্ম হাউজে তাঁকে অডিশনের জন্য ডেকে পাঠানো হয়।

সেখানে তাঁকে বলা হয় নগ্ন দৃশ্যের শ্যুটিং করা হবে। প্রথমে এই দৃশ্য করতে অস্বীকার করলেও পরবর্তীতে চরিত্রের কথা ভেবে শ্যুটিং সারেন অভিনেত্রী। সেই ভিডিয়োই পরবর্তীতে পর্নো সাইটে ছেড়ে দেওয়া হয় বলে জানান অভিনেত্রী। দীর্ঘদিন প্রোডাকশন হাউজ থেকে ডাক পাওয়ার অপেক্ষায় ছিলেন তিনি। কিন্তু সেরম কিছুই না হওয়ায় সন্দেহ হয় তাঁর।

আরও পড়ুন: Aishwarya Abhishek Divorce: নাচের তালে ঐশ্বর্য-অভিষেক! বিচ্ছেদের জল্পনা উড়িয়ে আবারও এক হল বচ্চন পরিবার?

গত বুধবার তিনি খেয়াল করেন যে একটা পর্নো সাইটে তাঁর ভিডিও আপলোড করা হয়েছে। তিনি জানান, ‘আমি যখন খামারবাড়িতে পৌঁছালাম, সেখানে একজন ক্যামেরাম্যান, সহ-অভিনেতা এবং পরিচালক সহ মোট তিনজন  ছিলেন। একজন নারী মেকআপ শিল্পীও ছিলেন।’। এই ৩ জনের নামেই অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী।

এই ঘটনার পেছনে বড় কোনও চক্র আছে বলেই জানাচ্ছেন অরনালা পুলিশ। তবে এখনও অবধি কাউকে আটক করা হয়নি বলেই জানা যাচ্ছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.